Type Here to Get Search Results !

পানাগর মোরগ্রাম রাজ্য সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হল তিনজন



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হল তিনজন। ঘটনাটি ঘটেছে পানাগর মোরগ্রাম রাজ্য সড়কে। 2 নম্বর কলোনী এলাকায়। স্থানীয়রা জানিয়েছেন একটি মারুতি ভ্যান মিনিবাজার থেকে বীরভূমের দিকে যাচ্ছিল। সেই সময় একটি লরি পানাগড় আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মারুতি ভ্যানের সামনে ধাক্কা মারে। মারুতি ভ্যানের চালক ও দু জন যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে কাঁকসা থানার পুলিশ আহতদের উদ্ধার করে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।





দুর্ঘটনা জেরে স্থানীয়রা প্রায় ১৫ মিনিট পানাগড় মোরগ্রাম রাজ্য সড়ক অবরোধ করে। অবরোধের জেরে পানাগড় মোরগ্রাম রাজ্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ অবরোধ উঠিয়ে যান চলাচল স্বাভাবিক করে।মারুতি ভ্যানের চালক সোম মাড্ডি জানিয়েছেন তিনি মারুতি ভ্যান টি চালিয়ে নিয়ে যাচ্ছিলেন।সাথে তার মামা ও বাবা ছিলেন।





কাঁকসার আমানি ডাঙ্গায় আত্মীয়ের বারি থেকে মিনি বাজার হয়ে বেরিয়ে কাঁকসার ত্রিলোকচন্দ্র পুরের মুরগোবনি গ্রামে তাদের বাড়ি ফিরছিলেন। কাঁকসার দু নম্বর  কলোনির কাছে একটি লরি অপর একটি লরিকে অতিক্রম করার সময় তাদের মারুতিতে ধাক্কা মারে। গাড়িতে তিনি ছাড়া তার বাবা জীবন মাড্ডি ও তার মামা নগর মুর্মু ছিলেন। ৩জনেই আহত হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad