Type Here to Get Search Results !

সরকারি বরাদ্দ রেশনসামগ্রী দ্রব্য বেআইনিভাবে কেনা-বেচার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পূর্ব বর্ধমানের ভাতার থানার পুলিশ



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- সরকারি বরাদ্দ রেশনসামগ্রী দ্রব্য বেআইনিভাবে কেনা-বেচার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পূর্ব বর্ধমানের ভাতার থানার পুলিশ।ধৃতের কাছ থেকে  উদ্ধার হয়  প্রচুর পরিমাণে রেশনের দ্রব্য সামগ্রী। ধৃতের নাম সালাম সেখ। বাড়ি ভাতারের বিজয়পুর গ্রামে।





বিজয়পুর গ্রামের বাসিন্দা  সালাম সেখ কুবাজপুর বাসস্ট্যাণ্ডে একটি দোকান ঘর থেকে সরকারের লেভেল লাগানো রেশন সামগ্রী কেনাবেচা করছিল। গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসতেই কুবাজপুর মোড়ে ওই দোকান ঘরে অভিযান চালাতেই চক্ষু চড়কগাছ পুলিশের। দোকানের ভেতর বস্তা বস্তা সরকারি রেশন দ্রব্য সামগ্রী গুদামজাত রয়েছে। রেশন সামগ্রী মধ্যে রয়েছে,  ৮৬ বস্তা চাল,  ৫৬ বস্তা গম, ১১৫ প্যাকেট  আটা, ২০০ প্যাকেট খাদ্যসাথী লেভেল লাগানো আটা এবং ৩৪২৫ টি রাজ্য সরকারের লেভেল  লাগানো আটার খালি প্যাকেট। 





পুলিশ ইতিমধ্যেই এই বিপুল পরিমান রেশন সামগ্রী বাজেয়াপ্ত করেছে। দোকান ঘরটিও শিল করা হয়েছে। বেআইনিভাবে রাজ্য সরকারের মোড়ক লাগানো রেশন দ্রব্য সামগ্রী কেনাবেচার দায়ে সালামকে তার বাড়ি থেকে শনিবার রাত্রে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতকে রবিবার বিচার বিভাগীয় তদন্তের জন্য বর্ধমান আদালতে পাঠানো হয়। তবে এই বিশাল পরিমাণ রেশন সামগ্রী কোথা থেকে সংগ্রহ করেছে  সালাম,  কী উদ্দেশ্যে গুদামজাত করে রেখেছিল সে । সেই বিষয়টি তদন্ত শুরু করেছে ভাতার থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad