Type Here to Get Search Results !

স্লোগান বিভ্রাটে এবার তৃণমূল কর্মীরা



সংবাদাতা, দুর্গাপুর:- স্লোগান বিভ্রাটে এবার তৃণমূল কর্মীরা। বুধবার দুর্গাপুরের বেসরকারি এক কারখানার দীর্ঘদিন ধরে বন্ধ হয়ে থাকা এক নম্বর ইউনিটের খোলার দাবিতে ইন্দো আমেরিকা মোড়ের কাছে থাকা ঐ কারখানার সামনে আই. এন. টি. টি. ইউ. সি র একটি বিক্ষোভ কর্মসূচী ছিল।







উপস্থিত ছিলেন জেলা আই. এন. টি. ইউ. সি সভাপতি অভিজিত ঘটক, দুর্গাপুর নগর নিগমের দুই মেয়র পারিশদ প্রভাত চট্টোপাধ্যায় ও দীপঙ্কর লাহা। স্লোগান চলছিল শ্রমিক স্বার্থে শ্রমিক আন্দোলন চলছে চলবে, হটাৎই তাল কাটলো স্লোগান বদলে হলো শ্রমিকের বিরুদ্ধে আই. এন. টি. টি. ইউ সি লড়ছে লড়বে, স্লোগান বদলে আরো সুর চড়লো, সেই স্লোগান বদলে হলো সাধারণ খেটে খাওয়া মানুষের বিরুদ্ধে আই. এন. টি.টি. ইউ. সি লড়ছে লড়বে। 








তৃণমূল কর্মীদের এই স্লোগান বিভ্রাটে তখন চরম বিড়ম্বনায় সবাই। জেলা আই. এন. টি. ইউ. সি সভাপতি অভিজিত ঘটকের দাবী এমন কোনো স্লোগান বিভ্রাট হয়নি,শুনতে হয়তো ভুল হয়েছে। কিন্তু বাস্তবিক অর্থে স্লোগান বিভ্রাট হয়েছে। যাকে ঘিরে শুরু রাজনৈতিক তরজা। 









বিজেপি জেলা নেতৃত্বের বক্তব্য,এটা তৃণমূল কর্মীদের মনের কথা, বিজেপি এতদিন ধরে যা বলে এসেছিল, সেটাই আজ তৃণমূল কর্মীরা বলছে এতে অবাক হওয়ার মতো কিছু নেই, তৃণমূলকে কটাক্ষ করেছে জেলা সিপিআইএম নেতৃত্বও। সব মিলিয়ে বুধবার দুর্গাপুরের ইন্দো আমেরিকা মোড়ের কাছে তৃণমূল শ্রমিক সংগঠনের নেতৃত্বের কারখানার একটি ইউনিট খোলার দাবিতে যে স্লোগান চলছিল আর যাকে ঘিরে চরম বিড়ম্বনা বাড়লো জেলা তৃণমূল নেতৃত্বের, অস্বস্তি বাড়লো জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের নেতৃত্ব।










দিন কয়েক আগে বিজেপির থানা ঘেরাও কর্মসূচির স্লোগানকে ঘিরে বিভ্রাট বেড়েছিল, আর নেই দরকার বিজেপি সরকার এই স্লোগানে বিড়ম্বনা বেড়েছিল জেলা বিজেপি নেতৃত্বের, এই রেশ কাটতে না কাটতে এবার বুধবার তৃণমূল কর্মীদের স্লোগান বিভ্রাটে সমানতালে অস্বস্তি বাড়লো তৃণমূল নেতৃত্বের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad