Type Here to Get Search Results !

নিঁখোজ মন্ত্রী পরেশ অধিকারীর সন্ধানে সাধারণ মানুষের মধ্যে প্রচার চালাল এস এফ আই



সংবাদাতা, পূর্ব বর্ধমান:- নিঁখোজ মন্ত্রী পরেশ অধিকারীর সন্ধানে সাধারণ মানুষের মধ্যে প্রচার চালাল এস এফ আই পূর্ব বর্ধমান জেলা কমিটির সদস্যরা।গতকাল ভোরে পদাতিক এক্সপ্রেস থেকে মন্ত্রী তার কন্যা অঙ্কিতা ও নিরাপত্তারক্ষী নেমে পড়েন। তারপর বাইরে দাঁড়িয়ে থাকা একটি গাড়ি করে বেরিয়ে যান। তারপর থেকে তার আর কোনোও সন্ধান পাওয়া যায়নি। গতকাল থেকেই সামাজিক মাধ্যমে প্রচার চালায় এস এফ আই। আজ  আর বি ঘোষ রোড ও স্টেশনে প্রচার চালানো হয়।








গতকাল রাতেই শিক্ষা প্রতিমন্ত্রীর পরেশ অধিকারীর ছবি দিয়ে 'সন্ধান চাই' পোস্টার এসএফআইয়ের।বুধবার সামাজিক মাধ্যমে পূর্ব বর্ধমান জেলা এসএফআইয়ের পেজে প্রচার করা হয় শিক্ষা প্রতিমন্ত্রীর অনুসন্ধান চাই  বলে।পোস্টারে শিক্ষা প্রতিমন্ত্রীর নাম ও বাড়ির ঠিকানা দিয়ে সন্ধান চাই লেখা ছিল।পাশাপাশি মন্ত্রীকে উদ্দেশ্য করে লেখা হয়েছে 'চোর পাকড়াও অভিযান।'








এসএফআইয়ের সন্ধান চাই এই পোস্টারকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। এসএফআইয়ের জেলা সম্পাদক অনির্বাণ রায়চৌধুরী জানান,গোটা রাজ্যের বিভিন্ন জায়গায় এসএফআই এর তরফে টর্চ নিয়ে মন্ত্রী পরেশ অধিকারীকে খোঁজা হয়।বৃহস্পতিবার  বর্ধমান স্টেশন চত্বর থেকে জেলার বিভিন্ন জায়গায় পোস্টার দিয়ে এসএসসির দুর্নীতিতে জড়িয়ে থাকা নিখোঁজ শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর খোঁজ শুরু হবে।পুলিশ তাকে না পারলে এসএফআই কর্মীরা তাকে খুঁজে বের করবে।পাশাপাশি সাধারণ মানুষকে বলা হবে তার সন্ধান পেলে এসএফআইয়ের জেলা দপ্তরে খবর দেওয়ার জন্য।








সেই মোতাবেক আজ দুপুরে আর বি ঘোষ রোডে মন্ত্রীর ছবি নিয়ে পদযাত্রা করা হয়। এস এফ আই সদস্যেরা পথচলতি মানুষ থেকে টোটোচালক সবাইকে ছবি দেখান। রাস্তায় হেঁটে এসে স্টেশনের সামনে প্রচার করা হয়। এরপর প্লাটফর্মে ঢুকে উপস্থিত যাত্রী ও ট্রেনযাত্রীদের মন্ত্রীর ছবি দেখিয়ে চেনানো হয়। তাদের বলা হয় মন্ত্রীর সন্ধান পেলে যেন এস এফ আই অফিসে জানানো হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad