Type Here to Get Search Results !

লোকাল ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে হয়রানির স্বীকার হলেন যাত্রীরা



তনুশ্রী চৌধুরী, পানাগড়:- লোকাল ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে হয়রানির স্বীকার হলেন যাত্রীরা। মঙ্গলবার দুপুরে বর্ধমান স্টেশন থেকে আসানসোল গামী একটি লোকাল ট্রেন মানকর স্টেশনে ঢোকার পরেই বিকল হয়ে পরে।










দীর্ঘক্ষন ধরে লোকাল ট্রেনের ইঞ্জিন চালু না হওয়ায় স্টেশনে নেমে পড়েন যাত্রীরা।খবর দেওয়া হয় মানকর স্টেশন ম্যানেজার কে। পরে ইঞ্জিন মেরামতের জন্য আধিকারিকরা আসলেও তা চালু করা সম্ভব হয়ে ওঠে নি।











প্রায় দু ঘন্টা ধরে মানকর স্টেশনে দাঁড়িয়ে থাকার পরে অন্য একটি ইঞ্জিন আনা হয় ওই ট্রেন টিকে তার গন্তব্যে পৌঁছানোর জন্য। ততক্ষনে প্রায় দু ঘন্টা পরে প্রায় ৪টা ২৫ নাগাদ আসানসোল গামী অন্য একটি লোকাল ট্রেন আসলে তাতে চেপেই আসানসোলের উদ্যেশ্যে রওনা দেন যাত্রীরা।












তবে আসানসোল গামী মেন লাইনের উপরে লোকাল ট্রেনটি দাঁড়িয়ে পড়ার ফলে দুটোর পর থেকে আসানসোল গামী সমস্ত ট্রেন স্লো লাইন দিয়েই পারাপার করানো হয়।








রেল দফতর সূত্রে জানা গেছে  হটাৎ করেই স্টেশনে ঢোকার পরই ট্রেনের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। মেরামতের চেষ্টা করেও বিফল হওয়ায় পরে অন্য একটি ইঞ্জিনের সাহায্যে ট্রেনটিকে পানাগড় স্টেশনে আনা হয় সেখানেও বেশ কিছুক্ষণ চেষ্টা করার পর অবশেষে লোকাল ট্রেনটিকে অন্য ইঞ্জিনের সাহায্যেই আসানসোল পাঠানো হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad