Type Here to Get Search Results !

কাঁকসার দানবাবা প্রাঙ্গণে ইসলাম ধর্মাবলম্বী মানুষদের জন্য ঈদের নামাজ পড়ার ব্যবস্থা করা হয়,ঈদের নামাজের পর একে অপরকে জানালেন শুভেচ্ছা



তনুশ্রী চৌধুরী, কাঁকসা:- প্রতি বছরের মত এবছরও কাঁকসার দানবাবা প্রাঙ্গণে ইসলাম ধর্মাবলম্বী মানুষদের জন্য নামাজ পড়ার ব্যবস্থা করা হয়।




এদিন কয়েক হাজার ইসলাম ধর্মাবলম্বী মানুষেরা কাঁকসার দানবাবা প্রাঙ্গনে ঈদের নামাজ পড়তে আসেন। কোনো রকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তাই গোটা এলাকায় কড়া নজরদারিতে মোতায়েন ছিলেন কাঁকসা থানার পুলিশ কর্মীরা।






পাশাপাশি দুর্ঘটনা এড়াতে পানাগড় মোড় গ্রাম রাজ্য সড়কে যানবাহন চলাচলে গতি নিয়ন্ত্রণ করা হয়।এদিন ঈদের নামাজের পর একে অপরকে ঈদের শুভেচ্ছা জানান।





এছাড়াও নামাজের শেষে সকলকে ঈদের শুভেচ্ছা জানান কাঁকসা থানার পুলিশ কর্মীরাও। এদিন কাঁকসা থানার পক্ষ থেকে ঈদের নামাজের পরে সকল মানুষের হাতে জলের বোতল তুলে দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানানো হয়।




এছাড়াও তৃণমূলের পক্ষ থেকে এদিন দানবাবা প্রাঙ্গনে ঈদের নামাজের পর সকলের হাতে জলের বোতল তুলে দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানানো হয় তৃণমূলের পক্ষ থেকে।এদিন কাঁকসার বিশিষ্ট তৃণমূল নেতা ও কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি সন্দীপ চট্টরাজ দানবাবা প্রাঙ্গনে ঈমামদের হাতে মিষ্টির প্যাকেট ও ফুলের তোড়া তুলে  দিয়ে ঈদের শুভেচ্ছা জানান।



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad