Type Here to Get Search Results !

মলানদিঘি তে অনুষ্ঠিত হলো দুয়ারে সরকার ক্যাম্প




তনুশ্রী চৌধুরী, কাঁকসা:- সোমবার মলানদিঘি তে অনুষ্ঠিত হলো দুয়ারে সরকার ক্যাম্প। এদিন সকাল থেকে মলানদিঘি গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে মলানদিঘি ডাকবাংলো তে অনুষ্ঠিত দুয়ারে সরকার ক্যাম্পে তেমনভাবে সাধারণ মানুষের ভিড় লক্ষ্য করা গেল না।






যদিও দুয়ারে সরকার ক্যাম্পে সকাল থেকেই উপস্থিত ছিলেন মলানদিঘি গ্রাম পঞ্চায়েতের প্রধান পীযূষ মুখোপাধ্যায় সহ পঞ্চায়েতের আধিকারিকরা ও ব্লক আধিকারিকরা।









মলানদিঘি গ্রাম পঞ্চায়েত প্রধান পীযূষ মুখোপাধ্যায় জানিয়েছেন। বছরে দুবার দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হবে যার মধ্যে তাদের এলাকায় প্রথম ক্যাম্প অনুষ্ঠিত হলো সোমবার।












তবে এবার দুয়ারে সরকার ক্যাম্পে তেমনভাবে ভিড় চোখে পড়েনি। তার দাবি মলানদিঘি গ্রাম পঞ্চায়েত এলাকায় অধিকাংশ মানুষ রাজ্য সরকারের যে সমস্ত উন্নয়নমূলক প্রকল্প গুলি রয়েছে সেই প্রকল্পে অধিকাংশ মানুষ নাম নথিভুক্ত করে ফেলেছেন। যার ফলে এবারের দুয়ারে সরকারে তেমনভাবে ভিড় লক্ষ্য করা যায়নি। তবে এখনো পর্যন্ত যে সমস্ত মানুষ রাজ্য সরকারের উন্নয়নমূলক প্রকল্প গুলির সুবিধা পায়নি তারা দুয়ারে সরকার ক্যাম্পে এসে নাম নথিভুক্ত করছেন।













তবে এদিন দুয়ারে সরকার ক্যাম্পে এসে বিস্তর অভিযোগ তুললেন এলাকার মানুষ। অনেকের অভিযোগ তারা সঠিকভাবে আবেদনপত্র জমা দিলেও তাদের আবেদনপত্র বাতিল হয়েছে। আবার অনেকের আবেদনপত্র সঠিকভাবে জমা দেওয়ার পরেও আবেদনপত্রে নাম ভুল এসেছে। 










অমল শ্যাম নামের এক স্থানীয় বাসিন্দা অভিযোগ তোলেন তিনি কাজ কামাই করে তার ছেলের রেশন কার্ডের জন্য নাম নথিভুক্তের জন্য আবেদনপত্র জমা দিয়েছিলেন কিন্তু প্রশাসনিক আধিকারিকদের গাফিলতির জন্য তার ছেলের নাম রেশন কার্ডে ভুল এসেছে। ফলে আধিকারিকদের গাফিলতির জন্য তাকে চরম হয়রানির শিকার হতে হচ্ছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad