Type Here to Get Search Results !

জলের দাবীতে বিক্ষোভ উখরা পঞ্চায়েত অফিসের সামনে

 


সোমনাথ মুখার্জী, উখরা:- উখরা-অন্ডাল ব্লকের উখরা গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে উখরা গুলজারবাগের মহিলা বাসিন্দারা বিক্ষোভ দেখান। পশ্চিমবঙ্গ সরকারের বসানো ঘরে ঘরে কলে জল না পাওয়ার অভিযোগ জানান।






বিবি মেহেরুন,বিবি রুনা, শৈলজা বিবি প্রমুখ বলেন, আমাদের বাড়িতে গত কয়েক মাস আগে  কল বসানোর পর মাত্র ৭ থেকে ১০ দিন জল আসে, এরপর টানা তিন মাস জল আসছে না। এ কারণে আমরা প্রতিবাদে রাস্তা অবরোধ করি। তারপর যত তাড়াতাড়ি সম্ভব জল সরবরাহ করা হবে বলে আশ্বাস দেওয়া হয়েছিল। 








বিক্ষোকারীরা বলেন যে জল মাঝে মধ্যে আসে সে জল পান করার উপযুক্ত নয়।  আমাদের বাড়ির বাচ্চারা সেই জল খেয়ে অসুস্থ হয়ে পড়ছে। অনেকবার পঞ্চায়েত সদস্যের কাছে অভিযোগ করার পরেও কোনও কাজ হয়নি। স্থানীয় গ্রাম পঞ্চায়েত ও গ্রাম পঞ্চায়েত প্রধানের কাছে জলের সমস্যার সমাধান না হওয়ায় আজ আমরা উখরা গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে জড়ো হয়ে জলের দাবি পেশ করেছি।  












উখরা গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান রাজু মুখার্জি জানান, জল সরবরাহের সমস্যা সর্বত্রই ঘটছে কারণ অনেক জায়গার উচ্চতার কারণে জল ঠিকমতো যাচ্ছে না। ট্যাঙ্ক তৈরি হয়েছে, সব জায়গায় জল সরবরাহ করা হবে এবং প্রত্যেকে পর্যাপ্ত পরিমাণে কলের জল পেতে সক্ষম হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad