Type Here to Get Search Results !

বেসরকারি নিরাপত্তারক্ষীদের পাশে থাকার আশ্বাস বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর



সোমনাথ মুখার্জী, পান্ডবেশ্বর:- খনি সংস্থা ইসিএলে কয়লা সহ অন্যান্য সম্পত্তি রক্ষার দায়িত্ব পালন করছে বেসরকারি নিরাপত্তারক্ষীরা । তারা বিভিন্ন সংস্থা ও এজেন্সি দ্বারা নিযুক্ত হন । পর্যায় ক্রমে বেসরকারি নিরাপত্তারক্ষীদের বসিয়ে নিরাপত্তার দায়িত্বে নিজস্ব রক্ষী নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে ইসিএল । 








গত পয়লা এপ্রিল আচমকাই বিজ্ঞপ্তি জারি করে বেসরকারি নিরাপত্তারক্ষীদের বসিয়ে দেওয়া হয়েছিল । আন্দোলনের জেরে পরের দিনই তাদের ফের নিয়োগ করে সংস্থা । সেই সাথে তাদের জানিয়ে দেওয়া হয়েছিল এই নিয়োগ করা হচ্ছে আগামী ৪৫ দিনের জন্য । চলতি মাসের 14 তারিখ সেই সময়সীমা শেষ হয় । 15 তারিখ থেকে ফের বিজ্ঞপ্তি দিয়ে বসিয়ে দেওয়া হয় বেসরকারি সংস্থার নিরাপত্তারক্ষীদের । কাজ হারিয়ে বিপদে পড়েছেন নিরাপত্তারক্ষীরা । কাজে পুনর্নিয়োগের দাবিতে মঙ্গলবার সংস্থার বিভিন্ন কোলিয়ারি মুখ্য কার্যালয় এর সামনে ধরনা কর্মসূচি করেছে কাজ হারানো কর্মীরা । 











শুক্রবার কাজ হারানো কর্মীরা সমবেতভাবে দেখা করেন এলাকার তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর সাথে ।কাজ ফিরে পেতে বিধায়ককে উদ্যোগী হওয়ার আবেদন জানান তারা । বিধায়ক নিরাপত্তারক্ষীদের পাশে থাকার আশ্বাস দেন । তিনি বলেন বিচ্ছিন্নভাবে আন্দোলন করলে হবেনা । আন্দোলন করতে হবে একজোট হয়ে । কয়েকদিনের মধ্যেই রূপরেখা তৈরি করে লাগাতার আন্দোলনে গড়ে তোলার আশ্বাস দেন তিনি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad