Type Here to Get Search Results !

পাকা সেতুর করার দাবিতে বিক্ষোভ,দামোদর বিহারীনাথ সেতু বন্ধন কমিটির



নিলেশ দাস, আসানসোল:- অবিলম্বে সেতু করার দাবিতে বিক্ষোভ,দামোদর বিহারীনাথ সেতু বন্ধন কমিটির।পশ্চিম বর্ধমান ও বাঁকুড়া জেলার দামোদর নদীর ওপর দিয়ে পারাপারের জন্য প্রয়োজন সেতুর । স্থায়ী সেতুর দাবিতে সোমবার দামোদর বিহারীনাথ সেতু বন্ধন কমিটির তরফে বিক্ষোভ প্রদর্শন করা হয়। বিক্ষোভ চলে প্রায় এক ঘন্টা। 









সম্প্রতি আশেপাশের গ্রামবাসীরা মিলে দামোদর বিহারীনাথ সেতুবন্ধন কমিটির তরফে পাকা সেতুর দাবি জানানো হয়েছে বারংবার, কিন্তু তা এখনো সম্ভব হয়ে ওঠেনি। এমনকি পাকা সেতুর দাবিতে বিক্ষোভ প্রদর্শনও করাহয়েছে অনেকবার। বর্তমান সময়ে অস্থায়ী সেতুর ওপর দুই জেলার বহু মানুষ প্রতিদিন যাতায়াত করে থাকেন। 








এছাড়া সেতু পেরোলেই আছে পর্যটনকেন্দ্র বিহারীনাথ তাই সেখানেও যাওয়া আসা হবে সঠিকভাবে। এই সেতুর জন্য কংগ্রেস সরকারের আমলে ২০০৫ সালে তৎকালীন মন্ত্রী রামবিলাস পাসোয়ান এর উদ্যোগে এই সেতুর নির্মাণের জন্য অর্থ বরাদ্দ করা হয়। 










তবে টাকা এল সেই ব্রিজ কিন্তু তৈরি হয়ে ওঠেনি। তারপরও দেখতে দেখতে ১৫ থেকে ১৬ বছর কেটে যায়। মানুষ প্রাণের ঝুঁকি নিয়ে বাঁশের বানানো ব্রিজ দিয়ে পারাপার করে মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। বর্ষাকালে সেতু ভেঙেও যায় তবে এবারের উদ্যোগ নিয়েছে এলাকার বিজেপির বিধায়ক অগ্নিমিত্রা পাল এবং বর্তমান রাজ্য সরকারের মন্ত্রী মলয় ঘটক। এখন দেখার স্থানীয়দের দাবি মেনে কবে তৈরি হয় পাকা সেতু।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad