Type Here to Get Search Results !

কর্মরত অবস্থায় খনি কর্মীর মৃত্যু পাণ্ডবেশ্বরের কোলিয়ারিতে



সংবাদদাতা, পাণ্ডবেশ্বর:- ফের খনি কর্মীর মৃত্যু, খনিএলাকায় শোকের ছায়া। প্রত্যেক দিনের মতোই শুক্রবার রাত্রে নিজের কাজে সুস্থ অবস্থায় যোগ দিয়েছিলেন পাণ্ডবেশ্বর কুমারডিহি এ কোলিয়ারির খনি কর্মী রামচরিত সাদা। 






শুক্রবার ভোরে খনি থেকে ডুলি করে ওপরে উঠবার সময় হঠাৎ অসুস্থতা বোধ করেন রামচরিত। খনি কর্মীরা সঙ্গে সঙ্গে তাকে কোলিয়ারির ডিস্পেন্সারিতে নিয়ে যায়। ডিস্পেন্সারির ডাক্তার খনি কর্মীর অবস্থা সঙ্কটজনক থাকায় তাকে সঙ্গে সঙ্গে পাঠিয়ে দেয় বাংকলা এরিয়া হসপিটালে । সেখানে ডাক্তার খনি কর্মীকে মৃত বলে ঘোষণা করেন এমনটাই খনি কর্মীদের সূত্রে জানা যায়।







সংশ্লিষ্ট কোলিয়ারির শ্রমিক সংগঠন কয়লা খাদান শ্রমিক কংগ্রেসের সেক্রেটারি অনন্ত রায় চৌধুরী জানান , ডাক্তারের সাথে কথা বলে প্রাথমিকভাবে জানা গেছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন খনি কর্মী রামচরিত সাদা। তবে পুরো বিষয়টা সম্পূর্ণ সঠিক তদন্তের জন্য খনি কর্মীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। 







শ্রমিক নেতা জানান যেহেতু কর্মরত অবস্থায় খনি কর্মীর মৃত্যু হয়েছে, তাই সমস্ত শ্রমিক সংগঠনের সাথে কোলিয়ারি কর্তৃপক্ষের আলোচনার মাধ্যমে আজকেই মৃত খনি কর্মীর পরিবারের একজনকে চাকরি দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে এবং খনি দুর্ঘটনায় যেসকল পাওনা গন্ডা পাওয়ার কথা সবকিছুই কোলিয়ারি কর্তৃপক্ষ মেনে নিয়েছে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad