Type Here to Get Search Results !

জলের সমস্যা সমাধানের দাবিতে আসানসোল পৌর নিগমের গেটে বসে বিক্ষোভ দেখালো বিজেপি



নিলেশ দাস, আসানসোল:- আসানসোল পৌর নিগম এলাকায় জলের সমস্যা রয়েছে , সমস্যা সমাধানের দাবিতে আসানসোল পৌর নিগমের গেটে বসে বিক্ষোভ বিজেপির। শুক্রবার আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পলের নেতৃত্বে বিক্ষোভ করে। অভিযোগ এলাকায় জলের সমস্যা রয়েছে। অনেক রাতে জল আসে। তাও জলের প্রেসার থাকছে না। এই সমস্যা আগেও জানিয়েছিলাম। এখন মেয়র কে আবার জানাতে এসেছি। যতক্ষণ না কেউ আমাদের সাথে কথা বলছে আমরা ততক্ষণ বসে থাকব বলে জানিয়েছেন।









আসানসোল দক্ষিণ বিধানসভার বিধায়ক অগ্নিমিত্রা পল জানান,বেশ কিছু পৌর নিগম এলাকা রয়েছে। মানুষ ঠিক ভাবে পানীয় জল পাচ্ছে না। এই সমস্যা নিয়ে আগেও পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়কে অভিযোগ জানিয়েছেন। তবে কোনো সদুত্তর পাওয়া যায়নি। যদি বা  জল এলেও গভীর রাত ছাড়া আসেন না। সেখানকার মানুষরা অভিযোগ করে গভীর রাতে জল ভরতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছি। অভিযোগ নির্বাচনের আগে ট্যাংকারে ট্যাংকারে বিভিন্ন এলাকায় জল এলো। 









ভোটের আগে ভোট কিনতে হবে তাই ট্যাংকারে করে জল দিয়েছিল আসানসোল পৌর নিগম। জায়গায় জায়গায় নিকাশির ব্যাবস্থা নেই সামনেই বর্ষা আসছে। আজ যদি নিকাশি ব্যাবস্থা না করে তাহলে বন্যা পরিস্থিতি তো হবেই আসানসোলে। তিনি আরো অভিযোগ করেন এখনও পর্যন্ত কোনো কমিটি গঠন করতে পারলো আসানসোল পৌর নিগম। নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বতে মানুষকে পরিষেবা দিতে ব্যার্থ আসানসোল পৌর নিগম বলে জানিয়েছেন। তিনি আরো বলেন আসানসোলের মানুষ চোখের জলে তেষ্টা মেটাচ্ছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad