Type Here to Get Search Results !

একজন সাইবার প্রতারককে আটক করল বর্ধমান থানার পুলিশ, উদ্ধার কুড়ি লক্ষ্মাধিক টাকা



সংবাদাতা, পূর্ব বর্ধমান:-  দ্রুত তদন্ত চালিয়ে একজন সাইবার প্রতারককে আটক করেছে বর্ধমানের পুলিশ। উদ্ধার করা হয়েছে প্রতারিত হওয়া কুড়ি লক্ষ্মাধিক টাকা। সে টাকা মালিককে ফিরিয়ে দেওয়া হয়েছে। 






সাইবার ক্রাইমে প্রতারিত হওয়া আটকাতে নানা ভাবে প্রচার চালানো হয় সরকারি তরফে।তবু অতিরিক্ত অর্থ লাভের প্রলোভনে ফাঁদে পা দেন কিছু শিক্ষিত মানুষ।যেমন হয়েছিলেন বর্ধমানের অর্থপেডিক সার্জন ও কিমস হাসপাতালের মালিক ডাক্তার দেবব্রত ব্যানার্জি।






তার বেসরকারি হাসপাতালের ছাদে জিও মোবাইলের টাওয়ার বসিয়ে তাকে এককালীন ও নিয়মিত বড়ো অংকের টাকা দেবার প্রতিশ্রুতি দেয় প্রতারকরা। এরপর তারা জিওর (JIO) প্যাডে কাগজপত্র এবং তেজস্ক্রিয়তা সংক্রান্ত কিছু কাগজ পাঠায়।দেবব্রতবাবুও কিস্তিতে তাদের কুড়ি লক্ষ আঠাশ হাজার টাকা অ্যাকাউন্টে পাঠান। 









এরপরে তার সন্দেহ জাগে। খোঁজখবর করে জানতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। পূর্ব  বর্ধমানের পুলিশসুপার কামনাশীষ সেন জানান, দ্রুত তদন্ত চালিয়ে পুরো টাকাই উদ্ধার করেছে সাইবার টিম। এবং বেহালা থেকে এক প্রতারককে গ্রেপ্তার করাও হয়েছে। তিনি সাধারণ মানুষের কাছে সতর্ক থেকে প্রতারকেদের ফাঁদে পা না দেবার আবেদন করেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad