Type Here to Get Search Results !

দুর্গাপুর থানার সামনে বিজেপি কর্মীদের স্লোগান বিভ্রাটকে ঘিরে বিড়ম্বনায় বিজেপি নেতৃত্ব




সংবাদাতা,দুর্গাপুর:- 'আর নয় দরকার বিজেপি সরকার। 'দুর্গাপুর থানার সামনে বিজেপি কর্মীদের এই স্লোগান বিভ্রাটকে ঘিরে বিড়ম্বনায় বিজেপি নেতৃত্ব। 'মনের কথা বলেছেন বিজেপি কর্মীরা 'কটাক্ষ তৃণমূল নেতৃত্বের, একই সুর বামেদের গলাতেও।









ঘটনা টি ঘটে দুর্গাপুর থানা, ঘড়ির কাটাতে তখন দুপুর সাড়ে এগারোটা। বিজেপি দলীয় কর্মী সমর্থকরা হাজির থানার সামনে, দলের ঝান্ডা নিয়ে দুগাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষণ ঘোড়ুইয়ের সামনে তখন চলছে তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে ঘন ঘন স্লোগান, স্লোগান থেকে দাবী উঠছে ভোট পরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মীদের খুনের অভিযোগে অভিযুক্ত ব্যাক্তিদের শাস্তি দিতে হবে, দাবী উঠছে পুলিশ প্রশাসনের ভূমিকায় নিরেপেক্ষতা আনা আর ঘরছাড়াদের ঘরে ফেরানো। 








সোমবার সারা রাজ্যের সাথে দুর্গাপুরের বিভিন্ন থানার সামনে বাড়তে থাকা হিংসা আর তৃণমূল সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ আন্দোলন চলছিল। হটাৎ খোদ বিধায়ক লক্ষণ ঘোড়ুইয়ের সামনে তাল কাটলো বিজেপি কর্মী সমর্থকদের স্লোগানে. স্লোগান চলছিল আর নেই দরকার তৃণমূল সরকার, হটাৎ বদলে গিয়ে সেই স্লোগান হয়ে গেলো আর নেই দরকার বিজেপি সরকার। 









আর এই স্লোগান বিভ্রাটে জিভ কাটতে শুরু করে দিলেন বিজেপি কর্মী সমর্থকরা, দলীয় কর্মীদের কিছুটা বকাবকি করে, নিজেই স্লোগান দেওয়ার গুরুদায়িত্ব কাঁধে তুলে নেন, অস্বস্তি এড়াতে তিনি জানিয়ে দেন এমন কোনো স্লোগান দেওয়া হয়নি যেখানে দলের ভাবমূর্তি নষ্ট হয়, পড়ে অবশ্য ভুল স্বীকার করে নিয়ে তৃণমূলের বিরুদ্ধে নানা ইস্যুতে তোপ দাগেন দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষণ ঘোড়ুই।










বিজেপি কর্মীদের স্লোগান বিভ্রাটে পাল্টা মন্তব্য দুর্গাপুর পূর্বের তৃণমূল বিধায়ক প্রদীপ মজুমদার, বিজেপি কর্মীরা বাস্তব ছবিটা বুঝেছে, তাই তাদের মুখ দিয়ে সত্যিটা বেড়িয়ে পড়েছে, কটাক্ষ সিপিআইএম নেতৃত্বের। সব মিলিয়ে সোমবার দুর্গাপুর থানার সামনে বিজেপি কর্মীদের স্লোগান বিভ্রাটে বেজায় বিড়ম্বনায় জেলা বিজেপি নেতৃত্ব।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad