Type Here to Get Search Results !

মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হলো আসানসোলের রবীন্দ্রভবনে


নীলেশ দাস, আসানসোল :-আসানসোল লোকসভা উপনির্বাচনকে ঘিরে আসানসোল রবীন্দ্রভবনে মহিলা তৃণমূল কংগ্রেস ও  বঙ্গজননীর উদ্যোগে অনুষ্ঠিত হয় কর্মী সম্মেলন।যেখানে কর্মী সম্মেলনে মুখ্যরূপে উপস্থিত ছিলেন রাজ্যের অর্থমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য,আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক, আসানসোল লোকসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহা, আই এন টি টি ইউ সির জেলা সভাপতি অভিজিৎ ঘটক,জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মিনতি হাজরা,বঙ্গ জননী জেলা সভানেত্রী আলপনা ব্যানার্জী, সি কে রেশমা সহ আরও মহিলা কর্মী সমর্থকরা।


এই দিনের কর্মী সম্মেলনে মহিলা কর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এদিন মহিলা কর্মীদের পুনম সিনহা বলেন জিত তো নিশ্চিত কিন্তু আমাদের অনেক অনেক বেশি ভোট পেয়ে জিততে হবে।দিদির হাত শক্ত করতে ও লোকসভায় কেন্দ্র সরকারের বিরুদ্ধে এক বুলন্দ আওয়াজ রাখতে শত্রুঘ্ন সিনহাকে জয়ী করতে হবে।পাশাপাশি মন্ত্রী মলয় ঘটক বলেন শত্রুঘ্ন সিনহা কে বিজয়ী করার জন্য সমগ্র মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীদের একজোট হয়ে কাজ করতে হবে।


অন্যদিকে রাজ্যের অর্থমন্ত্রী তথা তৃণমূলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন এখানে ভোটে দাড়িয়ে জেতাটাই বড় কথা নয় কর্মসংস্থান এবং বেকারত্ব দূর করাই বড় সমস্যা এইতো ময়দায় বলছিলেন যে সমস্ত সরকারি কল-কারখানা সমস্ত বিক্রি হয়ে যাচ্ছে যদি বিক্রি হয়ে যায় তাহলে বেসরকারি হয়ে যাবে কর্মসংস্থান যারা আছে তারা ছাঁটাই পড়বে তাই সে দিকে লক্ষ্য দিতে হবে এ জাতে আমাদের প্রার্থী শত্রুগণ সিনা কে জয়যুক্ত করে পার্লামেন্টে পাঠিয়ে আমাদের আসানসোলের যে সমস্ত কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে সেগুলো কে নতুন করে ফিরিয়ে আনা টায় আমাদের উদ্দেশ্য। 


এছাড়াও তিনি মেয়েদের জন্য যে প্রকল্প সেই প্রকল্পের কথা টেনে স্বাস্থ্য সাথীর সাথে আয়ুষ্মান ভারত এর তুলনা তিনি জানান এছাড়াও তিনি বলেন যে কেন্দ্রের কাছে ৯০ হাজার কোটি টাকা আমাদের পাওনা আছে। সেই ৯০ হাজার কোটি টাকা এখনই চাই। না হলে আমরা জানি কি করে এই টাকা আনতে হবে। এর প্রতিবাদ করব। পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি এবং গ্যাসের মূল্য বৃদ্ধি সম্পর্কে সমস্ত মহিলাদের অবগত করে বলেন এর বিরুদ্ধে অবশ্যই সবাইকে একজোট হয়ে লড়তে হবে। 


আসানসোলে উপনির্বাচনে হয়তো সরকারের কেন্দ্রীয় সরকার পরিবর্তন হবে না কিন্তু এতদিন যে উন্নয়ন থমকে ছিল তা আবার গতি পাবে।বিজেপি প্রার্থী নিয়ে বলেন সারা বছর ধরে ভূমি কন্যার দেখা পাওয়া যায়না আর এখন আবার তিনি আসানসোল লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়েছেন। নিজেকে মিডিয়ার সামনে ভুমি কন্যা বলার দরকার নেই, ভুমি কন্যা কেমন সেটা কাজেই  প্রমাণিত হয়ে যায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad