Type Here to Get Search Results !

মাইক্রো অবজারভারদের নিয়ে ট্রেনিং অনুষ্ঠিত হলো আসানসোল রবীন্দ্র ভবনে

 


নীলেশ দাস, আসানসোল :-মাইক্রো অবজারভারদের নিয়ে ট্রেনিং প্রক্রিয়া করা হয় আসানসোল রবীন্দ্র ভবনে। প্রসঙ্গত ; কয়েকদিনের মধ্যে হতে চলেছে রাজ্যের দুই কেন্দ্রে লোকসভার উপনির্বাচন। জাতীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে আগামী ১২ ই এপ্রিল নির্বাচন ঘোষণা করা হয়েছে। রাজ্যের হাইভোল্টেজ আসানসোলেও উপ নির্বাচন। আর এই আসন্ন লোকসভা উপনির্বাচনকে সামনে রেখে আজ সোমবার আসানসোলের রবীন্দ্রভবনে মাইক্রো অবজারভার দের নিয়ে ট্রেনিং পক্রিয়া করা হয়। 


সোমবার মাইক্রো অবজারভারদের নিয়ে ট্রেনিং প্রক্রিয়া করা হয় আসানসোল রবীন্দ্র ভবনে।এবিষয়ে এক অবজারভার জানান,জেনারেল অবজারভারদের এখানে ভালো ট্রেনিং চলছে। এনারা প্রতিটি পুলিশ স্টেশনে থাকবেন এবং খুঁটিনাটি তথ্য সংগ্রহ করবেন যাতে সুষ্ঠুভাবে নির্বাচন করানো যায় সেদিকে নজর থাকবে অবজারভার দের।


অন্যদিকে অনুজ চক্রবর্তী অ্যাসোসিয়েট আধিকারিক জানান,আসানসোল লোকসভা উপনির্বাচন এই উপনির্বাচন আগামী ১২ তারিখ। এখানে বিভিন্ন বুথে মাইক্রো অবজারভার দের দাখিল করা হয়েছে। মাইক্রো অবজারভার আছে যারা নির্বাচনী বিধি মেনে সমস্ত কিছু সরকারি নির্দেশ মেনে নিয়ম শৃঙ্খলা মেনে সুষ্ঠুভাবে রিপোর্ট সংগ্রহ করে অনারেবল অবজারভার কে রিপোর্ট দেবে। মাইক্রো অবজারভার দের  ট্রেনিং প্রক্রিয়া চলছে। এখানে ৪০০ মাইক্রো অবজারভার দেব ট্রেনিং প্রক্রিয়া এবং রিপোর্ট দেওয়া হচ্ছে নির্ধারিত সময়ে এই মাইক্রো অবজারভার দেয় সাতটা বিধানসভায় পাঠানো হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad