Type Here to Get Search Results !

ANDAL: সিভিক ভলেন্টিয়ারদের ছাতা, ঠান্ডা জলের বোতল উপহার ব্লক প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংস্থার



সোমনাথ মুখার্জি , অন্ডাল : গ্রীষ্মের দহন ও তাপ থেকে নিরাপদে থাকতে ট্রাফিকের কাজে যুক্ত সিভিকদের ছাতা ও জল ঠান্ডা রাখার ফ্লাস্ক উপহার দেওয়া হলো প্রশাসন একটি স্বেচ্ছাসেবী সংগঠনে তরফে ।



ভরা বৈশাখে তাপ ও দহনে করছে পুড়ছে গোটা দক্ষিণবঙ্গ । প্রতিদিনই চড়ছে পারদ । তাপমাত্রা ছুঁয়েছে 43 ডিগ্রী । সেইসাথে বাতাসে বইছে । এরকমই আবহাওয়া থাকবে আগামী আরো কয়েকদিন বলে সর্তকতা জারি করেছে আবহাওয়া দপ্তর । গরম ও লু থেকে বাঁচতে কি কি করণীয় সেই পরামর্শ ও দিয়েছে করেছে প্রশাসন । এ আবহাওয়াতে রাস্তাঘাট যখন ফাঁকা তখনও ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করতে হচ্ছে ট্রাফিকের কাজে যুক্ত পুলিশ ও সিভিক ভলেন্টিয়ারদের । 



এবার তাদের সাহায্যে এগিয়ে এলো অন্ডাল প্রশাসন ও এমিস নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন । মঙ্গলবার অন্ডাল ব্লক এর বিভিন্ন ট্রাফিক গার্ডে কর্মরত পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার দের হাতে স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্লক প্রশাসনের তরফ থেকে তুলে দেওয়া হলো ছাতা ও জল ঠান্ডা রাখার একটি করে ফ্লাক্স । উপহার গুলি তাদের হাতে তুলে দেন অন্ডাল থানার ওসি সান্তনু অধিকারী, অন্ডাল ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সুদীপ্ত বিশ্বাস সহ অন্যরা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad