Type Here to Get Search Results !

Paschim Bardhaman: পশ্চিম বর্ধমান জেলাশাসক দপ্তরে উৎর্কষ বাংলা নিয়ে বৈঠক অনুষ্ঠিত হল



নীলেশ দাস , আসানসোল :- জেলাশাসক দপ্তরে উৎর্কষ বাংলা নিয়ে এক বৈঠকে অনুষ্ঠিত হলো। মঙ্গলবার আসানসোলের পশ্চিম বর্ধমানের জেলাশাসকের দপ্তরে এই বৈঠক করা হয়েছে।এদিনের বৈঠকে পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুণ প্রসাদ এবং আসানসোল বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।



জানা গিয়েছে এদিনের বৈঠকে উৎর্কষ বাংলা নিয়ে বিশেষ আলোচনা করা হয়েছে। এমনকি জামুড়িয়া ও দুর্গাপুরের বিভিন্ন কল কারখানায় কর্মরত শ্রমিকদের নিয়ে বিশেষ প্রশিক্ষণ দেওয়া হবে।এরফলে শ্রমিকদের পদোন্নতি হবে এবং কল কারখানায় উন্নত হবে।



বৈঠক প্রসঙ্গে আসানসোলের ব্যবসায়ী সংগঠনের সদস্য নরেশ আগরওয়াল বলেন, আজ আমাদের এখানে ম্যাজিস্ট্রেটের সাথে মিটিং হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের ইসকিন উৎকর্ষ বাংলা এই উৎকর্ষ বাংলার জামায়াতে যে সমস্ত ইন্ডাস্ট্রিয়াল আছে এবং চেম্বার অব কমার্সের সদস্যরা থাকবে জামুড়িয়া এবং দুর্গাপুরের প্রতি মাসে একটি করে মিটিং হবে এই মিটিং এ সিদ্ধান্ত হয় যে যে সমস্ত ইন্ডাস্ট্রিয়াল আছে সেখানে ট্রেনিং দেওয়া হবে সেই ট্রেনিংয়ের মারফতে জানা যাবে যে এই উৎকর্ষ বাংলা কে কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া হবে। অন্যদিকে আর এক সদস্য বলেন উৎকর্ষ বাংলা রিভিউ মিটিং ছিল আজকে। ট্রেনিং নিয়ে মিটিং ছিল এই উৎকর্ষ বাংলা কে আরো উন্নত ভাবে এগিয়ে কি করে নিয়ে যাওয়া হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad