Type Here to Get Search Results !

আসানসোল পৌর নিগমের বোর্ড মিটিং না করেই বেরিয়ে গেলেন বিজেপির দুই কাউন্সিলর


নীলেশ দাস, আসানসোল :- শনিবার ছিলো আসানসোল পৌর নিগমের বোর্ড মিটিং। বোর্ড মিটিং না করেই বেরিয়ে যায় বিজেপির দুই কাউন্সিলর। মিটিং এ উপস্থিত ছিলেন মেয়র বিধান উপাধ্যায়,পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়,ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও ওয়াসীমুল হক। আসানসোল পৌর নিগমের আধিকারিক গণ।



তাদের দাবি, ১০ দিনের মধ্যে বোর্ড গঠন না হলে আদালতের দ্বারস্থ হব এই কথা বলে আসানসোল পৌরনিগমের বোর্ড মিটিং থেকে বেরিয়ে যায় বিজেপির দুইজন কাউন্সিলর। জিতেন্দ্র তিওয়ারি ঘনিষ্ঠ গৌরভ গুপ্ত ও ইন্দ্রানী আচার্য বোর্ড মিটিং থেকে বেরিয়ে বলেন অসাংবিধানিক পদ্ধতিতে চলছে আসানসোল পৌরনিগম। এই পৌরনিগম যে বোর্ড মিটিং হচ্ছে সেই বোর্ড মিটিং এর কোন বৈধতা নেই বলে তারা মনে করে। 



এদিন মেয়র বিধান উপাধ্যায় কে জিজ্ঞেস করলে তিনি বলেন কয়েকদিনের মধ্যেই হয়ে যাবে মেয়র পরিষদ ও বোরো চেয়ারম্যান গঠন। মিউনিসিপাল আইন অনুযায়ী বোর্ড গঠনের সময় পেরিয়ে গেল, তাও যে বোর্ড গঠন হলো না সেই বিষয়ে বিধান উপাধ্যায় বলেন সব নিয়মনীতি মেনে কয়েকদিনের মধ্যেই বোর্ড গঠন হয়ে যাবে। নাগরিক পরিষেবা দেবার জন্য তারা উপস্থিত রয়েছেন।।



অন্যদিকে কংগ্রেসের কাউন্সিলর গোলাম সরোয়ার বলেন 'রমজান মাসে তীব্র গরম পড়েছে শিল্পাঞ্চলে তখন জল কষ্ট শুরু হল আসানসোল পৌরনিগমে।আমাকে মেয়র আশ্বাস দিয়েছেন কোন অসুবিধা হবে না জলের জন্য ঈদের সময়।।এখন দেখার কবে আসানসোল পৌর নিগমের পূর্ণাঙ্গ বোর্ড গঠন হয়।



আসানসোল পৌর নিগমের ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌরব গুপ্তা বলেন মিউনিসিপালিটির ভোটের মেয়র পদ ঘোষণা হওয়ার ৬০ দিন পার হয়ে গেলেও এখনো পর্যন্ত ডেপুটি মেয়র এম আই সি গঠন করা হয়নি। আজ এখানে বোর্ড মিটিং করা হয়েছে এটা অসাংবিধানিক, বোর্ড মিটিংয়ে উপস্থিত থাকা দরকার এমআইসি ডেপুটি মেয়র প্রমুখদের কিন্তু যেখানে বোর্ড গঠন করা হয়নি। সেহেতু এই বোর্ড মিটিং এর কোন অস্তিত্বই থাকে না। বিজেপি এর নেত্রী চৈতালি তেওয়ারি দু-দুবার চিঠি দিয়েছেন তাতে কারোরই কর্ণপাত হয়নি, তাই আজও আমরা জানিয়েছি যে ১০ দিনের মধ্যে যদি বোর্ড গঠন না হয় তাহলে আমরা আদালতের দ্বারস্থ হতে বাধ্য হবো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad