Type Here to Get Search Results !

গতকালের দুর্ঘটনার প্রতিবাদে স্কুলের সামনে অভিভাকদের বিক্ষোভ



নীলেশ দাস, আসানসোল:- নিজের সন্তানদের স্কুলে পৌঁছে দিতে গিয়ে গতকাল শুক্রবার দুর্ঘটনার শিকার হয়েছিলেন আসানসোলের স্যান্ট মেরি স্কুলের অভিভাবক বেবি সাউ। পরে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সেই ঘটনার প্রতিবাদে শনিবার সকালে স্যান্ট মেরি স্কুলের অন্যান্য অভিভাবকরা পথ অবরোধে শামিল হন।



এদিন সকালে তারা আসানসোলের চেলিডাঙা সংলগ্ন এলাকায় পথ অবরোধে সামিল হয়। প্রায় এক ঘন্টা ধরে অবরোধ চলার পর ঘটনাস্থলে পুলিশ এসে তুলে দেয় অবরোধ। এদিন অবরোধকারি অভিভাবকদের দাবি, ট্রাফিক পুলিশদের গাফিলতির কারণে প্রায়শই ওই স্কুল পাড়া এলাকায় ঘটে চলেছে দুর্ঘটনা। তাই অবরোধকারী অভিভাবকদের দাবি অবিলম্বে স্যান্ট মেরি স্কুল সংলগ্ন জিটি রোডে ট্রাফিক পুলিশ মোতায়েন করতে হবে।



এদিকে অবরোধের পাশাপাশি তারা স্কুলে গিয়েও বিক্ষোভ দেখায়। মূলত ছাত্র-ছাত্রীদের স্কুলে  ঢোকার সময় এবং ছুটির সময় স্কুলের তরফ থেকে নিরাপত্তারক্ষীর দাবি তুলে স্কুলে এই বিক্ষোভ দেখায় অবিভাবকরা। 



এই প্রসঙ্গেই ওই স্কুলের এক অভিভাবিকা সুলেখা মাহাত বলেন, এই স্কুলের সামনে পুলিশের সামনে গতকাল ঘটেছে এই ঘটনা। সেই সময় পুলিশ কার্যত নীরব ছিল। পাশাপাশি তিনি আরো বলেন, স্কুল সংলগ্ন ওই রাস্তায় নেই কোন স্প্রীড ব্রেকার।



অন্যদিকে  স্কুল কর্তৃপক্ষের বক্তব্য, অভিভাবকরা স্কুল চত্বরে বিক্ষোভ দেখিয়েছেন। তাদের দাবি স্কুল সংলগ্ন রাস্তায় নিরাপত্তা। কিন্তু স্কুলের মধ্য সমস্ত নিরাপত্তার দায়িত্ব স্কুল কর্তৃপক্ষের। তাই অভিভাবকদের যদি কিছু বলার থাকে তো তারা লিখিত আকারে স্কুল কর্তৃপক্ষকে দিক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad