Type Here to Get Search Results !

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ উত্তপ্ত হয়ে উঠলো বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলাপাড়া এলাকা

 


সংবাদাতা,পূর্ব বর্ধমান:- তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ উত্তপ্ত হয়ে উঠলো বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলাপাড়া এলাকা। পার্টি অফিস ভাঙচুরের চেষ্টা করা হয়,  ঘটনায় আহত হয় ৩ জন তৃণমূল কর্মী।একপক্ষের অভিযোগ, তারা পার্টি অফিসে কাজ করছিলেন সেই সময় স্থানীয় পাঁচজন তৃণমূল কর্মী বাইরে থেকে কয়েকজন দুস্কৃতিকে নিয়ে এসে তাদের উপর হামলা চালায়। তারা রিভালবার, বোম, হকি স্টিক নিয়ে হামলা করতে এসেছিল বলে জানাচ্ছেন অভিযোগকারীরা। 

 

সেই সময় পার্টি অফিসে ইলেকট্রিকের কাজ চলছিল। হঠাৎ করে এসে ইট নিয়ে হামলা চালায় অপর পক্ষ। ইটের আঘাতে ৩ জন তৃণমূল কর্মী আহত হন। তাদের চিকিৎসার জন্য বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পার্টি অফিসের ইলেকট্রনিকের জিনিসপত্র  ভাঙচুর করা হয়েছে। অভিযোগের তীর স্থানীয় তৃণমূল নেতা আব্দুল রব ও পূর্ব বর্ধমান জেলা পরিষদের সদস্য তথা তৃণমূল নেতা নুরুল হাসানের বিরুদ্ধে।
 

অভিযোগকারী স্থানীয় তৃণমূল কর্মীরা জানান, এলাকায় বেশ কয়েকজন তৃণমূল কর্মী তোলাবাজি সহ বিভিন্ন অসামাজিক কাজ করে । অন্যান্য তৃণমূল কর্মীরা তাদের সেই কাজে বাধা দিয়েছিল এবং সেই থেকে কয়েকজন তৃণমূল কর্মী এলাকা ছাড়া ছিল।পরে বিধায়ক ও অন্যান্য স্থানীয় তৃণমূল নেতার উদ্যোগে ঘর ছাড়া তৃণমূল কর্মীদের ঘরে ফেরানোর চেষ্টা হয়। কয়েকজন ফিরে এলেও বেশ কয়েকজন তৃণমূল কর্মী এখানো ঘরে ফেরেনি। সোমবার হঠাৎই তারা বাইরে থেকে কয়পকজন দুস্কৃতি নিয়ে এসে হামলা চালায় বলে অভিযোগ। 


বর্ধমান থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনা প্রসঙ্গে তৃণমূল নেতা আব্দুল রব বলেন, এই ঘটনার সাথে তার বা তার লোকেদের কোনো যোগ নেই। আজ সকালে ব্যক্তিগত কাজে তিনি ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন সেই সময় এলাকায় গণ্ডগোল দেখে শুধুমাত্র ঘটনা সম্বন্ধে খোঁজ খবর নেন। এর বাইরে ঘটনা সম্বন্ধে তার কিছু জানা নেই। যারা তার নাম জড়াচ্ছেন তারা কিছু না যেনেই বলছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad