Type Here to Get Search Results !

দীর্ঘদিন ধরে কলেজের ল্যাবে ল্যাব ইনসট্রুমেন্ট না থাকায় সমসায় ছাত্রছাত্রীরা



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- দীর্ঘদিন ধরে কলেজের ল্যাবে ল্যাব ইনসট্রুমেন্ট না থাকায় সমসায় ছাত্রছাত্রীরা। এবার ল্যাব ইনসট্রুমেন্ট কেনার দাবীতে আন্দোলনে নামলো বর্ধমানের  ইউনিভার্সিটি  ইনস্টিটিউট অফ টেকনোলজির পড়ুয়ারা। 




২০২১ সালের ১৬ নভেম্বর কলেজ থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট ল্যাবে চুরির ঘটনা ঘটে। প্রায় ৫ লক্ষ টাকার ল্যাব ইনসট্রুমেন্ট চুরি যায় বলে কলেজের পক্ষ থেকে জানানো হয়। সেই চুরির এখনো কোনো কিনারা হয়নি। করোনা কালে দীর্ঘদিন কলেজ বন্ধ থাকায় অনলাইনের পঠন পাঠন চলতো। ফলে ইনসট্রুমেন্টের প্রয়োজন হয়নি ছাত্রছাত্রীদের। 




কিন্তু কলেজ খোলার পর থেকে অফলাইনে ক্লাস শুরু হওয়ায় ল্যাব ইনসট্রুমেন্ট না থাকায় সমস্যায় পরেছে ছাত্রছাত্রীরা। এনিয়ে কলেজ কর্তৃপক্ষকে বারবার জানিয়েও কোন লাভ হয়নি বলে ছাত্রছাত্রীদের অভিযোগ। 




ছাত্রছাত্রীদের আরও অভিযোগ, করোনা কালে দীর্ঘদিন কলেজ বন্ধ থাকা সত্ত্বেও কলেজ কর্তৃপক্ষ ল্যাব ফিস সহ নির্ধারিত সমস্ত ফিস নিয়ে এসেছে। কলেজ কর্তৃপক্ষ দ্রুত ল্যাব ইনসট্রুমেন্টের ব্যবস্থা করুক এই দাবিতে আন্দোলনে সামিল হল কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের ছাত্রছাত্রীরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad