Type Here to Get Search Results !

আসানসোলের সার্কিট হাউসে জেনারেল অবজারভারদের সাথে বৈঠক করলেন শুভেন্দু অধিকারী


নীলেশ দাস ,আসানসোল:- রাজ্যের বিরোধি দলনেতা শুভেন্দু অধিকারী সোমবার আসানসোলের সার্কিট হাউসে জেনারেল অবজারভারদের সাথে বৈঠক করলেন। এবং বৈঠকের সাথে নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেন ও পুলিশ প্রশাসন থেকে শুরু করে জেলা শাসকের বিরুদ্ধে অবজারভারদের কাছে অভিযোগ করেন।


এদিন রাজ্যের বিরোধি দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করে বলেন,বৈঠকে বিজেপির তরফে দাবি করা হয়েছে রাজ্য পুলিশের দ্বারাই পৌর নিগমের ভোট লুট করা হয়েছে। আসানসোলের সাধারণ মানুষকে ভোট দিতে দেননি। পাশাপাশি বুথের পর বুথ গুন্ডা এবং পুলিশ মিলে মিশে ভোট লুট করেছে। এই নির্বাচনে আইন শৃঙ্খলা নির্বাচনী মনিটরিং সম্ভব নয় বলে অভিযোগ করেন। এই বিষয়ে বিশেষ কিছু পুলিশের বিরুদ্ধে অভিযোগ ও জানিয়েছেন। 


এই ভোটের এলাকার পুলিশ না হওয়া সত্ত্বেও সিউড়ির পুলিশ,গঙ্গজল ঘাটির পুলিশ ও বড়জড়ার পুলিশ, কাকসা পুলিশকে দিয়ে তৃণমূলের ভোট রিগিং করার উদ্যোগ নিয়েছেন বলে অভিযোগ করেন। বেশ কিছু এলাকায় পৌর নিগম ভোটের কায়দায় গুন্ডাদের ঢোকাতে চাইছেন ভোট লুট করার জন্যে। পাশাপাশি এও বলেন অতি স্পর্শকাতর বুথ গুলি চিহ্নহিত করে তাদেরকে বলে দিয়েছি বলে অভিযোগ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।


এদিনের বিজেপির বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ছাড়াও আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রার্থী অগ্নিমিত্রা পল,নির্বাচনী ভারপ্রাপ্ত এম পি জ্যোতির্ময় সিং মহাত,বিজেপি রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জি,চন্দ্রশেখর চ্যাটার্জী, প্রশান্ত চক্রবর্তী ও অন্যান্য নেতৃত্বরা।


অন্যদিকে আসানসোলের মহানাগরিক তথা জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায় বলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যে অভিযোগ করেছেন তা ভিত্তিহীন,তবে বৈঠিকে অবজারভারদেরকে যে অভিযোগ করেছেন তা দেখবেন। কতটা সত্যি কতটা মিথ্যা। হারার ভয়েই এই কথাগুলি বলে ঘুরিয়ে দিচ্ছে বলে পাল্টা অভিযোগ করে বিধান উপাধ্যায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad