Type Here to Get Search Results !

GALSHI: থমথমে পূর্ব বর্ধমানের গলসির সন্তোষপুর



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- থমথমে পূর্ব বর্ধমানের গলসির সন্তোষপুর। রাতভর পুলিশের তল্লাশিতে আগুন লাগানোর অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে। অন্যদিকে মঙ্গলবার সকাল থেকে গলসী থানায় বিক্ষোভ দেখায়  মহিলারা।তাদের দাবী পুলিশ নির্দোষ ব্যক্তিদের গ্রাম থেকে তুলে এনেছে।


৩ থেকে ৪ হাজার বহিরাগত লোক এসে বাড়িতে আগুন লাগানো হয় দাবী মৃত উৎপল ঘোষের কাকা ভরত ঘোষের। তিনি বলেন,আগুন লাগানো আমরা সমর্থন করি না।আইনী পথেই আমরা চাইছি দোষী শাস্তি পাক।বাড়িতে আগুন লাগানোর সময় পুলিশ উপস্থিত ছিলো।পুলিশের ধরপাকড়ের ভয়ে পুরুষশূন্য সন্তোষপুর।গ্রামে চলছে র‍্যাফের টহল।


গলসী থানার সন্তোষপুর এলাকা থেকে অগ্নিকান্ডের ঘটনায় ৩৯জন গ্রামবাসীকে গ্রেপ্তার করে আদালতে পাঠালো গলসী থানার পুলিশ।  ধৃতদের মধ্যে পাঁচজনকে পুলিশ হেফাজত নেওয়ার আবেদন জানাচ্ছে পুলিশ। গ্রামবাসীদের অভিযোগ,  ৩৯ জন ধৃতের মধ্যে অনেকেই নির্দোষ। তাদের অবিলম্বে ছেড়ে দিতে হবে এবং অগ্নিকাণ্ডের ঘটনায় যারা মূল অভিযুক্ত তাদের গ্রেপ্তার করতে হবে।



পাশাপাশি তদন্তে এলো কলকাতা সিআইডির  ফিঙ্গার প্রিন্ট টিমের বিশেষ দল। এই দলে রয়েছেন ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞ শৈবাল বাগচি সহ চার জন। এদের মধ্যে একজন ফোটগ্রাফার ও দু'জন ফিঙ্গারপিন্ট এক্সপাট রয়েছেন। মঙ্গলবার সকালে এই টিম গলসি থানায় আসেন। তারপর থানার একজন অফিসারকে সঙ্গে নিয়ে তারা সন্তোষপুরে গ্রামে যান। পাশাপাশি তাঁরা খুনের তদন্তও করবেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad