Type Here to Get Search Results !

PANAGARH:পানীয় জলের বোতলে ভাসছে শ্যাওলা,পানীয় জলের বোতল বিক্রি করে বিপাকে ব্যবসায়ী



তনুশ্রী চৌধুরী,পানাগড়:- পানীয় জলের বোতলে ভাসছে শ্যাওলা,জল খেয়ে অসুস্থ অনেকে,জলের বোতল বিক্রি করে বিপাকে ব্যবসায়ী।পানীয় জলের বোতল বিক্রি করে বিপাকে পড়েছেন পানাগড়ের এক ব্যবসায়ী।পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের পাশেই পানাগড় বাইপাস লাগোয়া একটি চায়ের দোকান মালিকের অভিযোগ  একটি নামী কোম্পানির কাছ থেকে পানীয় জলের বোতল কিনে গতকাল বেশ কিছু জলের বোতল তিনি বিক্রি করেন। মঙ্গলবার তারই মধ্যে এলাকার বেশ কিছু ক্রেতা তাকে এসে অভিযোগ করে তার বিক্রি করা জলের বোতলের জল খেয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন। অনেকেই হসপিটালে চিকিৎসা করিয়ে বাড়ি ফিরেছেন মঙ্গলবার।


এখন অসুস্থ হয়ে পড়া ক্রেতারা ও তার পরিবারেই সদস্যরা তার কাছে ক্ষতিপূরণ  চাইতে আসছে।বিষয়টা শোনার পরেই দোকান মালিক দেখেন সত্যি সত্যিই জলের বোতলের ভিতরে শ্যাওলা জমে রয়েছে।একটা দুটো নয় প্রায় সব কটি বোতলের জলের মধ্যেই একই অবস্থা।অগত্যা ওই পানীয় জলের কোম্পানির দেওয়া নম্বরে ফোন করলে উল্টে তারা যা খুশি করে নেওয়ার ধমকি দিতে থাকে বলে অভিযোগ।সমগ্র পানাগড় বাজার জুড়ে অধিকাংশ দোকানেই একই অবস্থা বলে অভিযোগ তার।


স্থানীয় বাসিন্দা জিয়াউল হক জানিয়েছেন, তিনি সোমবার এক বোতল জল কিনে নিয়ে বাড়ি গিয়ে খাওয়ার পর থেকেই অসুস্থ বোধ করেন। অবশেষে তিনি হাসপাতালে গিয়ে চিকিৎসা করিয়ে বাড়ি ফিরে জলের বোতলের দিকে তাকিয়ে লক্ষ করেন জলের বোতলের ভিতরে শ্যাওলা ভাসছে।মঙ্গলবার তিনি যে দোকান থেকে জলের বোতল কিনেছিলেন সেই দোকান মালিক কে পুরো বিষয়টি জানান।ততক্ষনে আরও বেশ কিছু এলাকায় বাসিন্দারাও ওই দোকান মালিকের কাছে অভিযোগ জানায়।


দোকান মালিক বাবর আলী জানিয়েছেন, কোম্পানির সাথে যোগাযোগ করে কোনো সুরাহা মিলছে না বাধ্য হয়ে স্থানীয় বাসিন্দাদের ক্ষতিপূরণ বাবদ চিকিৎসার খরচ দিতে হোচ্ছে। কোম্পানির কেউ ব্যবস্থা না নিলে বাধ্য হয়ে প্রশাসনের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন তিনি।তবে পানীয় জলের বোতলের গায়ে কোম্পানির সাথে যোগাযোগের নম্বরে বহুবার যোগাযোগ করার চেষ্টা করলেও যোগাযোগ করা সম্ভব হয়ে ওঠে নি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad