Type Here to Get Search Results !

ROAD ACCIDENT: দুর্ঘটনার মুখোমুখি অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি, দুই বছরের শিশু সহ এক ব্যক্তির মৃত্যু


শুভময় পাত্র,বীরভূম:- পথ দুর্ঘটনায় দুই বছরের শিশু সহ এক ব্যক্তির মৃত্যু বীরভূমে। ঘটনা সুত্রে জানা যায় গতকাল রাত্রে প্রায় সাড়ে বারোটা নাগাদ দুর্গাপুর থেকে ঈদের বাজার করে বোলপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলের গুরুত্বপূর্ণ দেহরক্ষী সাইগেল হোসেনের পরিবার। দুটি গাড়িতে করে ফিরছিলেন তারা। প্রথম গাড়িতে সাইগেল হোসেনের ২ বছরের  ছোট মেয়ে ও দেহরক্ষীর বন্ধু মাধব কৈবর্ত ছিলেন। আর পিছনের গাড়িতে সাইগেল হোসেনের বড় মেয়ে স্ত্রী ও তিনি নিজে ছিলেন।



গভীর রাত্রে ইলামবাজার থেকে চৌপাহারি জঙ্গল এর দিকে আসার সময় মুখোমুখি ডাম্পারের সঙ্গে সংঘর্ষ হয় প্রথম গাড়িটি। স্থানীয় লোকজন জোর আওয়াজ শুনে ঘটনাস্থলে এসে পৌঁছায়। খবর দেওয়া হয় ইলামবাজার থানাই। গাড়ির চালক ও শিশুসহ ৩ জনকেই  বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা শিশু কন্যা ও মাধব কৈবর্ত কে মৃত বলে ঘোষণা করে। গুরুতর আহত অবস্থায় গাড়ির চালকে তৎক্ষণাৎ কলকাতার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। 



এই ঘটনাকে কেন্দ্র করে বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলের ব্যক্তিত্বরা নানান মন্তব্যের সম্মুখীন হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। কারণ এই সাইগেল হোসেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলের খুবই কাছের দেহরক্ষী বলে জানা গেছে। আর অনুব্রত মণ্ডলের বিভিন্ন ব্যাপারে ইতিমধ্যেই দুইবার সিবিআই সাইগেল হোসেনকে জেরা করার উদ্দেশ্যে নিয়ে গিয়েছিলেন তদন্তের স্বার্থে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad