Type Here to Get Search Results !

ASANSOL: গরমে যাত্রী প্রতীক্ষালয়ের পাশাপাশি বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে, জানান পুর কমিশনার



নীলেশ দাস ,আসানসোল :- তীব্র দাবদাহে পুড়ছে আসানসোলের মানুষ,তীব্র দাবদাহের মধ্যে আসানসোল পৌর নিগম উদ্যোগ নিয়েছে গরম থেকে বাঁচতে। আসানসোলের মানুষের পাশে সর্বদাই পৌর নিগম। প্রতিক্রিয়া দিলেন পুর কমিশনার নিতিন সিংঘানিয়া।



খারাপ হওয়া বাতানুকূল যাত্রী প্রতীক্ষালয় গুলোকে খুব শীঘ্রই ঠিক করা হবে।মঙ্গলবার একথা জানান আসানসোল পৌরনিগমের কমিশনার নীতিন সিংঘানিয়া।প্রসঙ্গত আসানসোলের শহরের বেশ কয়েকটি বাতানুকূল যাত্রী প্রতীক্ষালয়ের এসি বিকল হয়ে যাওয়ার কারণে সম্যসায় পড়েছেন যাত্রীরা।এই প্রসঙ্গে আসানসোল পৌরনিগমের কমিশনার নীতিন সিংঘানিয়া বলেন বেশকিছু বাতানুকূল যাত্রী প্রতীক্ষালয় গুলোর খারাপ হয়ে গেছে খুব শীঘ্রই মেরামতি ঠিক করা হবে।



এই প্রসঙ্গে; পুর কমিশনার নিতিন সিংঘানিয়া জানান,আমাদের কিছু কিছু বাসস্ট্যান্ড খারাপ রয়েছে তবে খুব শীঘ্রই সেগুলি ঠিকঠাক করে চালু করে দেওয়া হবে। পাশাপাশি এই তীব্র গরমে পানীয় জলের যে সাপ্লাই নরমাল করার চেষ্টা করেছি। মার্চ মাস থেকে তৎপর পৌর নিগম। পাশাপাশি জলের ট্যাংকার যে জায়গায় ৭৫ টা ছিলো সেই জায়গায় ডবল করা হয়েছে। পৌর নিগম এলাকার বিভিন্ন জায়গায় পরিষেবা দিয়ে থাকছে। 



যেরকম রানীগঞ্জ,জামুড়িয়া,বার্ণপুর, কুলটি,আসানসোল। তার সঙ্গে দুটো পাম্পিং হাউস শুরু হয়েছে। ডামরা এবং ভূতাবুড়ি এলাকায়। তার জন্যে এক্সট্রা বেনিফিট পাচ্ছে। তার সঙ্গে স্পেশাল টাস্ক ফোর্স রয়েছে। তৎক্ষণাৎ কিছু হলে সঙ্গে সঙ্গে গিয়ে ঠিক করে পরিষেবা চালু করে দিবে। পৌর নিগমের পক্ষ অনেক কিছু উদ্যোগ নেওয়া হয়েছে। দেখতে পাচ্ছি জলের কোনো সমস্যা নেই। 



পাশাপাশি একটা কন্ট্রোল রুম ও খোলা হয়েছে ২৪×৭ খোলা থাকবে। কোনো ওয়ার্ড থেকে কোনো সমস্যা হলে এই নম্বরে ৭৪৭৯০০১৮৭৫ সরাসরি জানতে পারে। বলতে পারি অনেকগুলোই উদ্যোগ নেওয়া হয়েছে যাতে মানুষের কোনো অসুবিধা না হয়। পাশাপাশি আসানসোল পৌর নিগম এরিয়ার ৭টি জংসেন চিনহিত করা হয়েছে। ক্যাম্প করার পরিকল্পনা করা হয়েছে যাতে মানুষ জল এবং বিশ্রাম করতে পারে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad