Type Here to Get Search Results !

ASANSOL:সিআইডি ও সিবিআই কে কটাক্ষ মোঃ সেলিমের



নীলেশ দাস, আসানসোল:-  শনিবার আসানসোলের আপকার গার্ডেনে এক সাংবাদিক বৈঠকে  সিপিএমের রাজ্য সম্পাদক তথা পলিটব্যুরোর সদস্য মোঃ সেলিম সিআইডি ও সিবিআইকে কটাক্ষ করেন। এদিন তিনি সিআইডি ও সিবিআইকে 'তৃণমূল ও বিজেপির রিকুটিং এজেন্ট' বলে কটাক্ষ করেন সিপিআইএমের রাজ্য সম্পাদক তথা পলিটব্যুরোর সদস্য 'মোঃ সেলিম'।


প্রসঙ্গত এদিন আসানসোল লোকসভা উপনির্বাচনে সিপিএম  প্রার্থী পার্থ মুখার্জির সমর্থনে নির্বাচনী প্রচার আসেন সিপিআইএমের রাজ্য সম্পাদক তথা পলিটব্যুরোর সদস্য মোঃ সেলিম এই নির্বাচনী প্রচারে এসে এদিন আপকার গার্ডেনে সিপিএমের কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে তৃণমূল ও বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন সিআইডি থেকে বাঁচতে তৃণমূলে এবং সিবিআই থেকে বাঁচতে বিজেপিতে যোগদান করেছে। সিআইডি ও সিবিআই তৃণমূল ও বিজেপির রিকুটিং এজেন্ট।


এদিনের সাংবাদিক বৈঠকে সিপিআইএমের রাজ্য সম্পাদক তথা পলিটব্যুরোর সদস্য মোঃ সেলিম আরো বলেন একদিকে কেন্দ্র সরকার বলছে এটা কেন্দ্র যোজনা অন্যদিকে রাজ্য সরকার বলছে এটা রাজ্যের খাদ্য যোজনা তাই আমি বলবো কিসান যতক্ষণ না পর্যন্ত চাষ করে ফসল ফলাতে ততক্ষণ পর্যন্ত অন্ন জোটে না তাহলে অন্নটা দিচ্ছে কে কেন্দ্র সরকার, রাজ্য সরকার, অন্নটা দিচ্ছে কিন্তু কিসান আমরা বামফ্রন্ট সরকার প্রথম শুরু করেছিলাম বেকার ভাতা বিধবা ভাতা বয়স্ক ভাতা কিন্তু সে সময় বলেছিল যে এই সরকার সবাইকে পঙ্গু করে দেবে এগুলো আমরা মানি না কিন্তু আজ এর থেকেও প্রচুর এরকম ভাতা রাজ্য সরকার দিয়ে যাচ্ছে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad