Type Here to Get Search Results !

পুনরায় বিজেপির কাঁকসা দু'নম্বর মন্ডল সভাপতি হিসাবে নির্বাচিত হলেন ইন্দ্রজিৎ ঢালী

 


তনুশ্রী, চৌধুরী,কাঁকসা:- বৃহস্পতিবার বর্ধমান সদরের ৪৬জন মণ্ডল সভাপতির নাম ঘোষণা করা হয়।জেলা কমিটির পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানানো হয়েছে। বর্ধমান সদরের জেলা কমিটি গলসি বিধানসভার অন্তর্গত কাঁকসা ১ ও ২ নম্বর মন্ডল সভাপতি অপরিবর্তিত থাকলেও অন্যান্য জায়গায় মন্ডল সভাপতি দের পরিবর্তন করা হয়েছে এমনটাই জানা গেছে।তবে কি কারণে মন্ডল সভাপতি দের পরিবর্তন করা হয়েছে তা স্পষ্ট করে দলের পক্ষ থেকে জানানো হয়নি।



যদিও বিজেপি সূত্রে জানা গেছে দলের সংগঠন মজবুত করার জন্যই তাদের সাংগঠনিক পরিবর্তন করা হয়েছে। বৃহস্পতিবার সেই খবর কাঁকসা ব্লকে বিজেপির কর্মী সমর্থকদের কাছে এসে পৌঁছাতেই বিজেপির কাঁকসা দু'নম্বর মন্ডল সভাপতি ইন্দ্রজিৎ ঢালীকে সম্বর্ধনা জানান বিজেপির কর্মী-সমর্থকেরা।




বৃহস্পতিবার সন্ধ্যায় পুনরায় নির্বাচিত দু'নম্বর মন্ডলের সভাপতি কে সম্বর্ধনা জানান বিজেপির কর্মী-সমর্থকেরা।ইন্দ্রজিৎ ঢালী বলেন পুনরায় তাকে দলের মন্ডল সভাপতির পদে বসানোর জন্য জেলা কমিটি এবং রাজ্য কমিটি কে তিনি ধন্যবাদ জানিয়েছেন।



তিনি বলেন যারা  তার ওপর ভরসা রেখে তাকে পুনরায় দলের দায়িত্ব দিয়েছে। পুনরায় যারা তাকে দলে দায়িত্বে রেখেছেন তাদের আশা ভরসা পালন করার চেষ্টা করবেন তিনি। পাশাপাশি তিনি বলেন ভোট পরবর্তী হিংসার কারণে বর্তমানে দল কিছুটা অগোছালো রয়েছে সেই অগোছালো অবস্থায় থাকা দলকে আগামী দিনে পুনরুজ্জীবিত করে মজবুত সংগঠন তৈরি করবেন তার মন্ডলে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad