Type Here to Get Search Results !

ASANSOL: পরীক্ষা কেন্দ্রে ঢুকতে দেরি হওয়ায় প্রবেশ করতে বাধা পরীক্ষার্থীকে, বিক্ষোভ অভিভাবকদের,পুলিশের হস্তক্ষেপে পরীক্ষা দিলেন পরীক্ষার্থী



নীলেশ দাস ,আসানসোল :- সিবিএসই বোর্ডের পরীক্ষা কেন্দ্রে ঢুকতে দেরি হওয়ায় প্রবেশ করতে দেওয়া হয়নি,বিক্ষোভ অভিভাবকদের। পরে পুলিশের হস্তক্ষেপে পরীক্ষা দিতে দেয়। স্কুল কর্তৃপক্ষ।বুধবার সিবিএসই বোর্ড পরীক্ষার জন্য শিল্পাঞ্চল সহ আসানসোলের বার্ণপুর এলাকার ছাত্র ছাত্রীরা । বার্ণপুরের রিভারসাইড স্কুলে কঠোর ভাবে নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল। একই সময়ে বার্ণপুর রিভারসাইড স্কুলের পরীক্ষা কেন্দ্রে কয়েক মিনিট দেরিতে পৌঁছায় এক পরীক্ষারতী। তবে এদিন  পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি। এই নিয়ে উত্তেজনা সৃষ্টি হয় স্কুলের সামনে। অভিভাবকদের অনুরোধ করা সত্ত্বেও তাকে প্রবেশ করতে দেওয়া হয়নি। তা দেখে সেখানে উপস্থিত অন্যান্য অভিভাবকরা স্কুল পরিচালনার সমালোচনা করে বিক্ষোভ শুরু করেন। পরে খবর পেয়েই স্কুলে পৌঁছায় হীরাপুর থানার পুলিশ। যদিও পরে তাকে পরীক্ষা কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়।



এক অভিভাবক জানান,বাচ্চা ছেলেটিকে আধঘন্টার উপর বাইরে দাঁড় করিয়ে রেখে দিয়েছে। ছেলেটা কি করে পরীক্ষার হলে আসবে, রাস্তায় গাড়ি খারাপ হয়ে যাওয়ার কারণে ছেলেটি আসতে দেরি হয়েছে স্কুলে। তবে আমরা সকলে মিলে অভিযোগ করার পর এবং পুলিশ প্রশাসনের উদ্যোগে ছেলেটিকে স্কুলের পরীক্ষায় বসতে দেওয়া হয়। এবং পরে জানা যায়  যে ছেলেটিকে অতিরিক্ত সময় দেওয়া হবে। তবে আমরা চাই যে এরকম ছেলেদের যাতে হেনস্থা না হতে হয়, স্কুল কর্তৃপক্ষের বাচ্চা ছেলেদের জন্য সহানুভূতি দেখানো উচিত ছিল। করোনার কালে দু'বছর ঠিক করে তারা স্কুল আসতে পারেনি ঠিক করে তাদের পড়াশোনা হয় নি।



পাশাপাশি আরেক অভিভাবক জানান,সিবিএসই বোর্ডের পরীক্ষার স্টুডেন্ট ঢোকার সময় দশটা কিন্তু আজ দেখা গেল কিছু স্টুডেন্ট দশটার পরে তাদেরকে ঢুকিয়ে নেওয়া হয়েছে সাড়ে দশটার সময় বেল যখন পড়ে সে সময় একটি বাচ্চা স্কুলের গেটে এলে স্কুল কর্তৃপক্ষ তাকে স্কুলের গেটের ভেতরে ঢোকার অনুমতি দেননি। ছেলে এবং অভিভাবক অনুরোধ জানালেও স্কুল কর্তৃপক্ষ গেটের ভেতরে ঢোকার অনুমতি দেইনি এবং প্রিন্সিপাল বাইরে এসে কথা বলেননি আমরা যখন হট্টগোল শুরু করি তারপর প্রিন্সিপাল এসে আমাদের সাথে কথা বলেন এবং বলেন যে সিবিএসই বোর্ডের কাছ থেকে পারমিশন নেওয়া হবে তবেই বাচ্চাটিকে পরীক্ষায় বসতে দেওয়া হবে। আমরা থানায় খবর দিলে পুলিশ আধিকারিক আসার পর পৌনে বারোটা নাগাদ ছেলেটিকে পরীক্ষা দেওয়ার সুযোগ দেয়। তবে আমরা জানি না এই কম সময়ে ছেলেটি কি করে পরীক্ষা দেবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad