Type Here to Get Search Results !

বেঙ্গল সামিট নিয়ে শ্বেতপত্র প্রকাশের দাবী করলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল


সংবাদাতা,পূর্ব বর্ধমান:- বেঙ্গল সামিট নিয়ে শ্বেতপত্র প্রকাশের দাবী করলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।তিনি বলেন,২০১৬ থেকে এসব নাটক হচ্ছে। কটা ছেলে চাকরী পেয়েছে। তিনি বলেন, সাড়ে বারো কোটি টাকার লগ্নি হয়েছে। তাতে কটা কারখানা হয়েছে। এই নিয়ে রাজ্য সরকার শ্বেতপত্র প্রকাশ করুক।



বুধবার বীরভূমের দেউচা পাঁচামী যাওয়ার পথে বর্ধমানে বিজেপি জেলা কার্যালয় তিনি উপস্থিত হন।সেখান থেকে পাঁচামীর উদ্দেশ্য রওনা হওয়ার সময় বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেন,মমতা বন্দ্যোপাধ্যায় সিঙ্গুর নন্দীগ্রাম আন্দোলনের সময় বলেছিলেন জোর করে কারো কাছ থেকে জমি অধিগ্রহণ করা হবে না।এখন কি সরকারে আসার পর তিনি ভুলে গেছেন। তিনি বলেন,বিজেপির আট সদস্যের বিধায়ক দল এদিন যাবে পাঁচামী।নেতৃত্বে থাকবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।তারা জমি অধিগ্রহণে বাধা দেবেন।ওখানকার বাসিন্দাদের সঠিক ক্ষতিপূরণ ও পুর্নবাসন দিতে হবে।



অন্যদিকে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্রনাথ তেওয়ারির টুইট নিয়ে অগ্নিমিত্রা পল বলেন,তিনি বলতে চেয়েছেন মানুষকে লক্ষ্মীর ভাণ্ডার এসব দিয়ে বোকা বানানো হচ্ছে।প্রধানমন্ত্রীকে বেঙ্গল সামিটে আমন্ত্রণ জানানো হয়েছে কি না বা তিনি আাসবেন কি না।সেই নিয়ে অগ্নিমিত্রা পল বলেন,তার এসব বিষয়ে কিছু জানা নেই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad