Type Here to Get Search Results !

বর্ধমানে এসে রাজ্য সরকারের শিল্প সম্মেলনকে নানাভাবে প্রশ্নের মুখে ফেললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- বর্ধমানে এসে রাজ্য সরকারের শিল্প সম্মেলনকে নানাভাবে প্রশ্নের মুখে ফেললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন তিনি দলের জেলা কার্যালয় রাসবিহারী বসু ভবনে এসে সাংবাদিকদের মুখোমুখি হন। 



এদিন সুকান্ত মজুমদার বলেন , রাজ্য সরকারের এই উদ্যোগকে আমরা স্বাগত জানিয়েছি।কিন্তু এই ধরণের প্রয়াসকে সফল করতে সততার দরকার। তা এ সরকারের নেই।তিনি প্রশ্ন তোলেন রাজ্যপালকে তদানীন্তন অর্থমন্ত্রী অমিত মিত্র যে হিসেব দিয়েছিলেন তার হিসেবে ২০১৫ থেকে ১৯ এর মধ্যে ১২ লক্ষ ৩২ হাজার কোটি টাকার মউ সাক্ষর হয়েছে।কিন্তু  সেটা স্বপ্ন নাকি বাস্তব?কারণ রাজ্য সরকারবে হিসেব বলছে ৮ বছরে ২ লক্ষ ২৫ হাজার কোটি টাকার মত শিল্প উৎপাদ বেড়েছে।তাহলে আগের পরিসংখ্যান রাজ্য সরকারের দেওয়া তথ্যে ধরা পড়ছে না কেন?



তিনি আরো বলেন;রাজ্য সরকারে দাবি গত আট বছরে ২৮ লক্ষ কর্মসংস্থান হয়েছে। আবার তাদের দেওয়া হিসেবেই রাজ্যে ১৯ লাখ মানুষ ই এস আই তে যুক্ত।যার মধ্যে সরকারি কর্মীদের একাংশও আছেন।তিনি আরো বলেন; অত পরিমাণ বিনিয়োগ হলে রাজ্যে করের ভান্ডার উপচে পড়ার কথা। তবে রাজ্য সরকার কোনোক্রমে চলছে কেনো? কেনই বা ভাঁড়ে মা ভবানী? তিনি প্রশ্ন তোলেন তবে কি এসবই গাঁজাখুরি হিসেব?



এদিন সুকান্ত মজুমদার আরো বলেন; আমরা নীতিগত ভাবে শিল্পের পক্ষে। দেউচা পাঁচামিতে বাইরের লোকেদের বাসে ভাড়া করে নিয়ে গিয়ে এখানকার আদিবাসীদের ভয় দেখাতে চেয়েছিল শাসকদল। স্থানীয় মানুষের তাড়া খেয়ে বাসে চেয়ে দ্রুতগতিতে পালিয়েছে তৃণমূল। বিজেপি চায় মানুষের মত শুনতে। তাই বিরোধী দলনেতার নেতৃত্বে প্রতিনিধিদল সেখানে গিয়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad