Type Here to Get Search Results !

হাসপাতালে এসে নির্যাতিতার সঙ্গে কথা বললেন বীরভূম জেলা শাসক



শুভময় পত্র, বীরভূম:- হাসপাতালে এসে নির্যাতিতার সঙ্গে কথা বললেন বীরভূম জেলা শাসক বিধান রায়৷ তারপরে পরেই এদিন নির্যাতিতা আদিবাসী নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হল। 


মঙ্গলবার দুপুরে বোলপুর মহকুমা হাসপাতালে আসেন বীরভূম জেলা শাসক বিধান রায়। সঙ্গে ছিলেন নির্যাতিতা নাবালিকার মেডিক্যাল টিম। প্রায় এক ঘন্টা নির্যাতিতা ও তার পরিজনের সঙ্গে কথা বলেন জেলা শাসক। 

জেলা শাসক জানান, নির্যাতিতা নাবালিকার মানসিক আতঙ্ক এখনও কাটেনি। তার আরও ভালো চিকিৎসা পরিষেবা দরকার৷ সেই ব্যবস্থাই করা হচ্ছে৷ এরপরেই নির্যাতিতাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 


প্রসঙ্গত জানা যায় বীরভুমের বোলপুর সংলগ্ন সিয়ান মুলুক গ্রাম পঞ্চায়েতের মুলুক গ্রামের আদর্শ পল্লী এক আদিবাসী ব্যক্তি দেনার দায়ে নিজের মেয়েকে স্থানীয় তৃণমূল নেতার হাতে তুলে দেয়৷ দিনের পর দিন ওই নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ সিয়ান-মুলুক গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য দীপ্তিমান ঘোষ ও তার দুই সাগরেদ। এই ঘটনায় এই তিন জন সহ নাবালিকার বাবাকে ইতিমধ্যেই গ্রেপ্তার করে বোলপুর থানার পুলিশ। এটি তাদের বোলপুর আদালতে তোলা হলে তাদের ১০ দিন পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে বিচারক।


অন্যদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে বীরভূমের জেলা শাসক বিধানচন্দ্র রায় জানান, 'মেয়েটির আরও ভালো চিকিৎসা দরকার। আমরা সেই ব্যবস্থা করছি৷ ঘটনার তদন্ত চলছে৷ দোষীদের উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। আমরা উর্ধতন কর্তৃপক্ষকে রিপোর্ট দেব।'

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad