Type Here to Get Search Results !

ASANSOL: আসানসোল পৌরনিগমে মেয়র পারিষদ ঠিক করা নিয়ে অযথা দেরির বিরুদ্ধ আবার সরব হলেন বিজেপি কাউন্সিলর



নীলেশ দাস ,আসানসোল :- পৌরনিগমে মেয়র পারিষদ ঠিক করা নিয়ে অযথা দেরির বিরুদ্ধ আবার সরব বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারি। প্রসঙ্গ ; আসানসোল পৌরনিগমে পৌর ভোটের পর ২ মাস কেটে গেলেও এখনও কারা মেয়র পারিষদ হবেন তা ঠিক করা হয়নি। এমনকি ২ জন ডেপুটি মেয়রের নাম ঘোষণা করা হলেও তাঁরা আজ পর্যন্ত শপথ নিতে পারেন নি। যেহেতু পৌর আইনে ২ জন ডেপুটি মেয়রের কোনও সংস্থান নেই। বিষয়টি নিয়ে নতুন করে আবার সরব হলেন বিজেপি কাউন্সিলার চৈতালি তিওয়ারি। এর আগেও এই বিষয়ে তিনি মেয়রকে চিঠিও লিখেছিলেন। 




এদিন বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারি বলেন, পৌর নিগমের যে গণতান্ত্রিক আইন রয়েছে সেই আইন রয়েছে, তার মধ্যে মেয়র পদ গঠন হবার পর থেকে  ৩০ দিনের এবং সর্বোচ্চ ৬০ দিনের মধ্যে ডেপুটি মেয়র বা এম আই সি  গঠন করা উচিত। গত কাল অর্থাৎ মঙ্গলবার ৬০ দিনে পরিপূর্ণ হল। আমরা অনেকবার মেয়র সাহেব কে জানিয়েও, কর্ণপাত করেনি মেয়র সাহেব। এর জন্য অনেক মানুষেরই অনেক অসুবিধা হচ্ছে এবং অনেক কাজ থেকে বঞ্চিত থাকতে হচ্ছে। এর জন্য আমরা গত মঙ্গলবার মিউনিসিপাল অ্যাফেয়ার্স ডিপার্টমেন্টের প্রিন্সিপাল অফ সেক্রেটারি কে এক স্মারকলিপি দিয়েছি।




অন্যদিকে আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন,কয়েকদিনের মধ্যেই কর্পোরেশনের বোর্ড গঠন হয়ে যাবে তবে যারা বলছে যে আমাদের অধিকার থেকে বঞ্চিত হতে হচ্ছে সেটা ভুল কথা। কারণ কি ওরা নিজেরা বাড়ি থেকেই বুঝতে পেরে যাচ্ছে যে ওরা নিজেদের কাছ থেকে বঞ্চিত হচ্ছে। আর আমরা যে সমস্ত ইশতেহারে প্রকাশ করেছি সমস্ত কাজই আমরা করব আমাদের মাস্টার প্ল্যান তৈরি হয়ে গেছে কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন মেয়র।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad