Type Here to Get Search Results !

পদ থেকে অব্যাহতি চেয়ে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানালেন তৃণমূল কংগ্রেসের বর্ধমান শহর সভাপতি অরূপ দাস



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- নতুন পুরবোর্ডের পদাধিকারীরা শপথ নেওয়ার পরই দলের ও পুরসভার পদ থেকে অব্যাহতি চেয়ে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানালেন তৃণমূল কংগ্রেসের বর্ধমান শহর সভাপতি তথা বর্ধমান পৌরসভার ৩১ নম্বরের বিজয়ী প্রার্থী অরূপ দাস। বুধবার বিকেলে বর্ধমান পৌরসভার বিজয়ী কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান সদর মহকুমাশাসক উত্তর তীর্থাঙ্কর বিশ্বাস। পৌরসভার চেয়ারম্যান হয়েছেন পরেশ চন্দ্র সরকার এবং ভাইস চেয়ারম্যান হয়েছেন মৌসুমী দাস।


এই অনুষ্ঠানে গরহাজির ছিলেন অরূপ দাস। অরূপ দাস জানান,'তিনি ৯৮  সাল থেকে দলে আছেন। দলে এখন আর পুরনোদের সম্মান নেই। তিনি আরো জানান, ২০১৫ তে শহরের সভাপতি হবার পর থেকে  তিনি কাজ করতে পারছেন না।  তার নাম পৌরপিতা হিসাবে মনোনিত হয়েছিল বলে তিনি বিভিন্ন মহলে জানতে পেরেছিলেন। তার পরেও অলৌকিক ভাবে তার নাম বাদ পরে গেছে। এই পৌরবোর্ডে থেকে কাজ করা তার কাছে কোনো ভাবেই সম্ভব নয় বলে তিনি জানিয়েছেন।'


গতকালই তিনি সাংবাদিকদের জানিয়েছিল তার সিদ্ধান্তের কথা। বুধবার  মুখ্যমন্ত্রীর কাছে ডাক ও ফ্যাক্স মারফত তার আবেদনপত্র তিনি পাঠয়েছেন বলে জানান অরূপ বাবু।তিনি জানিয়েছেন, তার বক্তব্য মুখ্যমন্ত্রীর পাশাপাশি সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সী, দলের জেলা সভাপতি ও মন্ত্রীদের লিখিতভাবে জানিয়েছেন। 


এ নিয়ে দলের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, উনি দলের পুরনো নেতা। দলকে পদত্যাক পত্র পাঠালে দল  নিশ্চয়ই সিদ্ধান্ত নিয়ে তার উত্তর দেবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad