Type Here to Get Search Results !

ASANSOL: বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে মিছিল করে আসানসোল লোকসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার মনোনয়ন পত্র জমা



নীলেশ দাস আসানসোল:-বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে মিছিল করে আসানসোল লোকসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা মনোনয়ন পত্র জমা দিলেন পশ্চিম বর্ধমান জেলার জেলাশাসক দপ্তরে। বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে মিছিল করে মনোনয়ন পত্র জমা দিতে যান তৃণমূল সমর্থকরা। উপচে পড়ার ভিড়ের পাশাপাশি মিছিলটি ছিলো চোখে পড়ার মতো।


সোমবার সকালে পশ্চিম বর্ধমান জেলার জেলাশাসক দপ্তরে জেলাশাসক এস অরুণ প্রসাদের হাতে মনোনয়ন পত্র জমা দিলেন আসানসোল লোকসভা উপ নির্বাচনের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। সকাল থেকেই আসানসোল বিএনআর মোড় ছিলো উৎসব মুখর। হুড খোলা জিপে মনোনয়ন জমা দিতে যান শত্রুঘ্ন সিনহা ঢাকঢোল সহকারে। শত্রুঘ্ন সিনহা ও তার স্ত্রী পুনম সিনহা এবং পুত্রবধূ ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক,তৃণমূলের সংসদ কল্যাণ ব্যানার্জি,আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তাপস ব্যানার্জি,আসানসোলের মহানাগরিক তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিধান উপাধ্যায়,তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদশান দাশু। 


এদিন শত্রুঘ্ন সিনহা বলেন,আজ নমিনেশন জমা করা হচ্ছে কিন্তু ফলাফল বার হওয়ার পর সেটা ইতিহাসে পরিণত হবে। আমি সর্বদাই অন্যায়ের বিরুদ্ধে আওয়াজ তুলি। যখন নোট বন্দি হয়েছিল এছাড়াও অন্যান্য যে অন্যায় হয়েছে তার বিরুদ্ধে আওয়াজ তুলেছে। আমি মনে করি ব্যক্তির থেকে দেশ বড়ো। তাই দেশের স্বার্থে আগেও যেমন আওয়াজ তুলেছি এখনো সেই আওয়াজ তুলব। তবে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রার মন্তব্যে প্রশ্ন করলে তিনি বলেন আমার শুভকামনা ও আশীর্বাদ রইল তার ওপর।


অন্যদিকে শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহা বলেন, আমাদের দিদি মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের ওপর কনফিডেন্স,আস্থা রেখেছে, বিশ্বাস রেখেছে আর মিঃ সিনহা গ্রেট লিডার, উনি একজন সারা ভারতের পলিটিশিয়ান। ন্যাশনাল ফিগার। একজন ন্যাশনাল ফিগার কে কেউ বেঁধে রাখতে পারে না। ও যদি একটু সাহারা পায় তো ঠিক জায়গায় পৌঁছাবে। ভোটারদের নিয়ে বলেন, যে তারা আমাদের ওপর ভালোবাসা আছে তাই তো আজ নমিনেশন করার সময় এসেছে। জয় আমাদের হবে বলে জানান।


প্রসঙ্গত ; আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী  শত্রুঘ্ন সিনহার নাম ঘোষণার পর  রবিবার সন্ধ্যায় অন্ডালের বিমান বন্দরে এসে পৌঁছায় শত্রুঘ্ন সিনহা,স্বাগত জানাতে দেখা গেলো রাজ্যের মন্ত্রী মলয় ঘটককে সঙ্গে ছিলেন কল্যাণ বন্দোপাধ্যায়। ছিলেন রাজ্য সম্পাদক ভি শিবদশান দাশু,কাউন্সিলর তথা আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়। তৃণমূলের জেলা সভাপতি তথা আসানসোলের মহা নাগরিক বিধান উপাধ্যায়। আসানসোলে পৌঁছানোর পর। আসানসোলের তৃণমূল সমর্থকরা প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে পুষ্প বৃষ্টির মাধ্যমে অভ্যর্থনা দেয়। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad