Type Here to Get Search Results !

ASANSOL: উপনির্বাচনের প্রচারে বেরিয়ে কার্যত হুঁশিয়ারি দিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল



নীলেশ দাস, আসানসোল:- আসানসোলের লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী  অগ্নিমিত্রা পালের নাম ঘোষণা হতেই জোর কদমে প্রচার শুরু করেছে আসানসোলের দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল। তাই সোমবার বার্ণপুরের শিব মন্দিরে পূজো দিয়ে আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রচারে বেরিয়ে 'মারের বদলে মার হবে' বলে মন্তব্য করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।এদিন বার্নপুরের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।সোমবার তিনি এই মন্তব্য করেছেন। 


এদিনের প্রচারে বেরিয়ে আসানসোল লোকসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল বলেন যদি শান্তিপূর্ণ ভোট হয় তাহলে ঠিক আছে আর যদি ভোটে অশান্তি হলে তাহলে 'মারের বদলে মার হবে'এই বলে কার্যত হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।


তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রসঙ্গে আসানসোল লোকসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল বলেন যে উনি অভিনেতা হিসেবে অনেক কিছু করেছেন কিন্তু রাজনীতিতে উনি কিছু করতে পারবেন না। রাজ্যে দিকে দিকে খুন,দাঙ্গা হচ্ছে। আসানসোলের মানুষ বিজেপির উপর ভরসা রাখবেন। উনি হারবেন আসানসোল উপনির্বাচনে। মানুষের কেউ আর মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা করে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে হাওয়াই কথা বলেন ঠিক সেভাবে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা খামোশ বলেছিলেন। তবে তিনি আসানসোলের কিছুই চেনে না। আসানসোলের সাথে তার সেভাবে কোনো সম্পর্ক নেই।  মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভা ভোটে বলেছিলেন বহিরাগতদের স্থান নেই পশ্চিমবঙ্গে। তবে শত্রুঘ্ন সিনহা কিন্তু বহিরাগত।


খেলা হবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন যে রাজ্যে খেলা হচ্ছে। রাজ্যে কোন চাকরি নেই কোন কর্মসংস্থান নেই। স্কুল শিক্ষকদের ডিএ থেকে সমস্ত কিছুই বন্ধ শুধু তার পরিবর্তে শুধু খেলায় হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অনুরোধ করছি স্বচ্ছ নির্বাচন করার জন্য। তিনি যদি স্বচ্ছ নির্বাচন করে তাহলে আমি তার কাছে কৃতজ্ঞ থাকবো। আর যদি তা না হয় তাহলে কিন্তু মারের পরিবর্তে কিন্তু মার হবে বলে হুঁশিয়ারি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad