Type Here to Get Search Results !

ASANSOL: কত ভোটে জয়লাভ করবে তৃণমূল ? আসানসোলে কর্মী সম্মেলনে এসে ভবিষ্যৎবাণী করলেন অনুব্রত মণ্ডল



নীলেশ দাস, আসানসোল:- আসানসোলের কল্যাণপুরের শুভম হলে সোমবার বিকেলে আসানসোলের তৃণমূল নেতৃত্বরা একটি কর্মী সম্মেলনের আয়োজন করে এদিন কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক,বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল,তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিধান উপাধ্যায়, পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী,জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং,তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাশন দাশু,কাউন্সিলর তথা আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়, আসানসোল পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়,জেলার মহিলা সভানেত্রী মিনতি হাজরা সহ কাউন্সিলররা।


এদিন মলয় ঘটক বলেন,এই উপনির্বাচনের জন্যে বীরভূমের জেলা সভাপতি তথা সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেসের ওয়ার্কিং প্রেসিডেন্টের সদস্য অনুব্রত মণ্ডল দায়িত্বে সাহায্য করবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচিত আসানসোল উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা আজ নমিনেশন জমা করেছেন। 


আজ নমিনেশন জমা পড়ে শুরু হয়েছে প্রচার কর্ম। দেয়াল লিখন ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। দলে কার্যকর্তারা মানে কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রচারে নেমেছে। উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে জয়যুক্ত করতে তার জন্য বিশেষ আলোচনা করা হয়েছে। আজকে সেরে ফেলা হয়েছে ভোটের রণকৌশল। অন্যদিকে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন,আসানসোলে খুব ভালো খেলা জমবে। ২ লক্ষ ৫০ হাজার ভোটে জয়লাভ করবেন বলে জানান অনুব্রত মণ্ডল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad