Type Here to Get Search Results !

ASANSOL: 'অন্যায়ের বিরুদ্ধে বরাবর লড়াই করে আসছি আমি' আসানসোলের তৃণমূল কংগ্রেসের কর্মীসভায় বললেন শত্রুঘ্ন সিনহা


নীলেশ দাস,আসানসোল :- আসানসোল লোকসভা উপনির্বাচনের তৃনমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী শত্রুঘ্ন সিনহা প্রথম কর্মীসভা করলেন জামুড়িয়া টাউন হলে। এদিনের কর্মী সভা হয় জামুড়িয়ার বিধায়ক হরে রাম সিং এর নেতৃত্বে। তবে উপস্থিত ছিলেন তৃণমূল রাজ্য সম্পাদক ভি শিব দশান দাশু,সহ তৃণমূল নেতৃত্বরা।


এর পর আসানসোল লোকসভা নির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা  আসানসোলের বার্ণপুরের সম্প্রীতি হলে একইদিনে আবারো কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল। প্রার্থী শত্রুঘ্ন সিনহা ছাড়াও এদিনের কর্মী সভায় উপস্থিত ছিলেন শ্রীরামপুরের সংসদ কল্যাণ ব্যানার্জি, আসানসোলের মহানাগরিক তথা জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায়,তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিব দশান দাশু,আসানসোলের পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়,শিক্ষক সেলের সভাপতি তথা কাউন্সিলর অশোক রুদ্র,আলপনা ব্যানার্জী,বর্ষীয়ান নেতা প্রবোধ রায় সহ তৃণমূল নেতৃত্ব।


এদিন  অভিনেতা তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থী বলেন,মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমাকে প্রার্থী বানিয়ে আসানসোলে পাঠিয়েছে। তবে মানুষের সমস্যা তুলে ধরবো দিল্লির মসনদে। এর পাশাপাশি বক্তব্যের মাধ্যমে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করে আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রার্থী শত্রুঘ্ন সিনহা। এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে আরও বলেন,'আমি অন্যায়ের বিরুদ্ধে বরাবর লড়াই করে আসছি এবং ভবিষ্যৎ এও করব। আমি কেন্দ্র সরকারের অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে নিজে থেকে দল ছেড়ে দিয়েছি। এবার বাংলার টাইগার মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে জবরদস্ত অন্যায়ের বিরুদ্ধে লড়াই করব।'

 

তিনি আরো বলেন এখানে আমার স্ত্রী ছেলে মেয়ে আছে তারা যেমন আমার পরিবার ঠিক তেমনি আমার পরিবার আজ আসানসোলের সাথে মিশে গিয়েছে। আসানসোল মানুষের যার সমস্যা রয়েছে সব সমাধান করা হবে।


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে আমন্ত্রণ করেছে আসানসোল উপনির্বাচনে প্রার্থী হওয়ার জন্য। মমতা বন্দ্যোপাধ্যায় দেশের অন্যতম মহান নেত্রী। তার আহবানে সাড়া দিয়ে আমি আসানসোল উপনির্বাচন কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হয়েছি সুখে-দুখে আসানসোলের মানুষের সমস্যার সমাধান করার জন্য ও পাশে দাঁড়ানোর জন্য। জয় আমাদেরই হবে। যারা অন্যায় করছে অত্যাচার করছে তাদের বিরুদ্ধে আমরা জিতবো। এই জয় শুধু আমাদের জয় না বা আমার জয় না, এই জয় আসানসোল মানুষের জয় হবে। 


পাশাপাশি এই জনসমাবেশের বক্তব্য রাখেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ আসানসোল বিধানসভা কেন্দ্র থেকে কর্মী সভায় বলেন আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা কে জয় যুক্ত করার জন্য বলেন তৃণমূল কর্মীদের। তিনি আরও বলেন আপনাদেরকে প্রমাণ করে দিতে হবে যে পশ্চিমবঙ্গের মানুষ বিজেপিকে ছুঁড়ে ফেলে দিয়েছে। আসানসোল উপনির্বাচনের প্রচারে ২ থেকে ৩ দিন বাদ দিয়ে তিনি প্রত্যেক দিনই থাকবেন। অর্থাৎ নির্বাচনে শেষ পর্যন্ত তিনি প্রচারে সামিল হবেন বলে জানান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad