Type Here to Get Search Results !

Aushgram:স্বর্ণ ব্যবসায়ীকে মারধর ও ডাকাতির ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে রাস্তা অবরোধ



সংবাদাতা পূর্ব বর্ধমান:- স্বর্ণ ব্যবসায়ীকে (Gold trader) মারধর ও ডাকাতির ঘটনায়  অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে  রাস্তা অবরোধ করলেন কালীদহ বাজারের ব্যবসায়ীরা।প্রসঙ্গত,বুধবার রাতে দোকান বন্ধ করার সময় দুস্কৃতীরা হামলা চালিয়ে ছিনিয়ে নেয় লক্ষাধিক টাকা ও গয়নার ব্যাগ।তাদের ছোড়া বোমায় আহত হন একজন স্থানীয় বাসিন্দাও। জখম হন স্বর্ণ ব্যবসায়ীও (Gold trader)। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের (East Burdwan) আউশগ্রামের (Aushagram) কালীদহ বাজারে।


রাতে কালীদহ বাজারের স্বর্ণ ব্যবসায়ী প্রবীর  সেন ওরফে বাবু তার দোকান বন্ধ করছিলেন। সেসময় আচমকা ছ'সাত জনের দুস্কৃতীদল তার উপর চড়াও হয়। ইঁট দিয়ে তার মাথায় আঘাত করে প্রথমে। তারপর তার পিঠে আঘাত করা হয় ইট দিয়ে।ধস্তাধস্তি হওয়ার সময় সংগে থাকা লক্ষাধিক টাকা ও কয়েক ভরি সোনার গয়না ছিনিয়ে নেয় দুস্কৃতিরা । এরপর ওই ব্যবসায়ীর চিৎকারে স্থানীয় মানুষ ঘটনাটি জেনে যান। তখন দুস্কৃতীরা বোমা ফাটাতে থাকে। তাদের ছোড়া বোমায় সজল সেখ নামে স্থানীয় এক ব্যক্তি আহত হন। আহত স্বর্ণ ব্যবসায়ী প্রবীর  সেনের বাড়ি বেলুটি গ্রামে।


বিক্ষোভকারীরা জানান 'ঘটনার ৭২ ঘন্টা পার হলেও এখনো পর্যন্ত দোষীরা কেউ গ্রেফতার হয় নি। তাই আমরা ব্যবসাদার-রা সির্ধান্ত নিয়েছি যতক্ষণ না পর্যন্ত দোষীরা গ্রেফতার হবে ততক্ষন এই অবরোধ চালিয়ে যাবো।' তাদের একটাই দাবি অভিযুক্তদের  অবিলম্বে গ্রেফতার  করতে হবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad