Type Here to Get Search Results !

Pandabeswar: পেট্রোলিয়ামের গাড়িতে ভরা হচ্ছে জল, আজব কাণ্ড পাণ্ডবেশ্বরে, জিজ্ঞাসা করতেই জানা গেলো কারণ



সোমনাথ মুখার্জি পাণ্ডবেশ্বর :- পাণ্ডবেশ্বর বিধানসভা পাণ্ডবেশ্বর (Pandabeswar) থেকে নবগ্রাম যাওয়া আসার রাস্তায় ফাঁকা নির্জন একটি স্থানে পুরোনো ইসিএলের (ECL)পরিত্যক্ত চানকের সামনে দেখা মিলল পেট্রোলিয়ামের এক গাড়ির (PetroleumTanker) । প্রথমে দেখলেই থমকে যাবেন সকলেই ,অবাক হয়েছেন এলাকার অধিকাংশ মানুষ যারা ওই পথে যাতায়াত করছেন । এমনই চিত্র ধরা পড়ল শুক্রবার পাণ্ডবেশ্বর থেকে নবগ্রাম আসার রাস্তায় ভাটমুড়ার কাছে নির্জন একটি স্থানে। 


এখানে ইসিএলের (ECL) পরিত্যক্ত খনি থেকে দেদার জলভরা হচ্ছে ভারত পেট্রোলিয়াম (Bharat Petroleum ) লেখা  একটি ট্যাঙ্কেরে । কী ভাবছেন পেট্রলের ট্যাঙ্কিতে জল এতো সাংঘাতিক ব্যাপার ।প্রথমে আমরাও অবাক হয়ে গিয়ে ছিলাম।  কিন্তু না, খোঁজ নিতে জানা গেল দীর্ঘ দিন আগে শেষ হয়েছে পেট্রোলিয়াম বহনের বৈধতা।এমনটাই জানাল গাড়ির চালক অর্ণব বসাক। চালক জানায় সে শুধু গাড়ি চালায়। আর বর্তমানে এই ট্যাঙ্কিতে করে এলাকায় জল পরিবহণের কাজ হয়। 

গাড়ির পেছনে কেন এখনও পর্যন্ত ভারত পেট্রোলিয়াম (Bharat Petroleum ) লেখা রয়েছে? এ নিয়ে প্রশ্ন তুলছে এলাকার অধিকাংশ মানুষ । এলাকার মানুষের বক্তব্য শুধু শুধু মানুষকে বিভ্রান্ত করে কী লাভ ? যদি পেট্রোলিয়াম পরিবহনের বৈধতা শেষ হয়েছে তাহলে গাড়িটিকে সম্পূর্ণভাবে নতুন করে রং করা উচিত। যাতে করে মানুষ ভারত পেট্রোলিয়াম লেখা ট্যাংকারের জল ভরা হচ্ছে এটা দেখে বিভ্রান্ত না হয়। চালক জানায় এই ঘটনার বিষয়ে আজই সে তার মালিকের সাথে কথা বলবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad