Type Here to Get Search Results !

Andal: মেদিনীপুরের তমলুক থেকে হাইজ্যাক হওয়া রিফাইন তেল উদ্ধার অন্ডালের উখরায়



সোমনাথ মুখার্জি , অন্ডাল :-   চলতি মাসের ১ তারিখে হলদিয়া (Haldia) থেকে রিফাইন তেল (Refined oil) ভর্তি একটি লরি তমলুকের কাছে এসে হাইজ্যাক হয় ।ঘটনায় অভিযোগ দায়ের হয় তমলুক থানায়। অভিযোগের ভিত্তিতে তমলুক থানার পুলিশ ওই ঘটনায় তিন জন আসামিকে গ্রেপ্তার করে । চুরি হয়ে যাওয়া রিফাইন তেল (Refined oil) উদ্ধার হলো অন্ডাল (Andal) থানার উখরা (Ukhra) থেকে । ঘটনাটি ঘিরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য ।


সম্প্রতি মেদিনীপুরের (Midnapur) তমলুক থানা এলাকা থেকে রুচি গোল্ড (Ruchi Gold) নামে একটি কোম্পানির পাম তেল বোঝাই লরি হাইজ্যাক করে দুষ্কৃতীরা । চলতি মাসের এক তারিখ কোম্পানির পক্ষ থেকে তমলুক থানায় অভিযোগ দায়ের করা হয় । তদন্তে নেমে পুলিশ বিভিন্ন জায়গা থেকে ইতিমধ্যে তিন জনকে গ্রেফতার করেছে । ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে হাইজ্যাক করে লুট করা তেল  ইতিমধ্যে বিভিন্ন জায়গায় বিক্রি করে দেওয়া হয়েছে । 


নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে শনিবার বিকেলে উখরার (Ukhra) শ্রীকৃষ্ণ পল্লী এলাকায় পুলিশ অভিযান চালায় ব্যবসায়ী সুনীল বর্ণওয়ালের বাড়িতে । অভিযানে উপস্থিত ছিলেন তমলুক থানার এসআই কাজল দত্ত ও উখরা ফাঁড়ির পুলিশ । সুনীল বাবুর বাড়ি সংলগ্ন গোডাউন থেকে চুরি যাওয়া ১৫১ টিন তেল উদ্ধার হয় । প্রতিটি টিনে রয়েছে ১৫ কেজি করে রিফাইন তেল । 


অভিযুক্ত ব্যবসায়ী দাবি করেন তিনি এই তেল কিনেছেন রানীগঞ্জ থানা রোডের এক ব্যবসায়ীর কাছ থেকে । যদিও গোডাউন থেকে উদ্ধার হওয়া তেলের বৈধ কোন কাগজ তিনি এদিন দেখাতে পারেননি । উদ্ধার হওয়া তেল বাজেয়াপ্ত করে পুলিশ । ব্যবসায়ীর গোডাউন থেকে বিপুল পরিমাণ চুরির তেল উদ্ধার হওয়ার ঘটনায় এলাকায় তৈরি হয়েছে চাঞ্চল্য ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad