Type Here to Get Search Results !

ACCIDENT: পূর্ব বর্ধমানে যাত্রীবোঝাই বাস উল্টে জখম ২০ জন বাসযাত্রী


সংবাদাতা,পূর্ব বর্ধমান:- দ্রুত গতিতে চলা যাত্রীবোঝাই বাস (BUS) উল্টে গেল রাজ‍্য সড়কের উপরে । দুর্ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের (PURBA BARDHAMAN) রায়নার মীরেপোতা বাজার এলাকায়।জখম ২০ জন বাসযাত্রী । যান্ত্রিক ত্রুটির কারণে বাসটি (BUS) দ্রুতগতিতে থাকা অবস্থায় উল্টে যায় বিকট শব্দে করে।দুর্ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা উদ্ধারের কাজে হাত লাগান। হাজির হয় পুলিশকর্মীর । আহতদের প্রথমেে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয়  চিকিৎসাকেন্দ্রে (HEALTH CENTER)।


বারবার দুর্ঘটনার জেরে আতঙ্কিত বর্ধমান (BARDHAMAN) আরামবাগ (ARAMBAGH) রুটের যাত্রীরা ।আরামবাগ থেকে বর্ধমান অভিমুখে আসছিলো যাত্রীবোঝাই বাসটি । প্রচন্ড গতিতে বাসটি আসছিলো বলে প্রত‍্যক্ষদর্শীরা জানান । হঠাৎ করেই বিকট শব্দ করে রাজ‍্য সড়কের উপরে উল্টে যায় বাসটি ।শুরু হয় চিৎকার চেঁচামেচি । 



একটি পণ্য বোঝাই পিক আপ ভ‍্যানকেও ধাক্কা মারে বাসটি । চলন্ত অবস্থায় বাসের পাতি ভেঙে এই ভয়াবহ বিপত্তি বলে প্রাথমিক ভাবে জানা গেছে । দুর্ঘটনার জেরে বর্ধমান আরামবাগ রাস্তায় যান চলাচল বেশ কিছুক্ষণ বন্ধ হয়ে যায় ।রাস্তা থেকে উল্টে যাওয়া বাসটিকে সরানোর কাজ শুরু হয়েছে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad