Type Here to Get Search Results !

পথ কুকুরের হামলায় আতঙ্কিত এলাকার মানুষজন


সংবাদাতা,পূর্ব বর্ধমান:- গত দু'দিন ধরে একটি পথ কুকুরের হামলায় আতঙ্কিত এলাকার মানুষজন।পূর্ব বর্ধমানের ভাতার ব্লকের কামারপাড়ার সাহাপাড়া এলাকায় একটি পথ কুকুরের হামলায় গত দু'দিনে  ৫-৬ জন আক্রান্ত হয়েছেন। ফলে আতঙ্কিত হয়ে পড়েছেন  সাহাপাড়ার বাসিন্দারা। কুকুরের আতঙ্কে বাড়ির দরজা সব সময় বন্ধ রাখছেন তারা। প্রয়োজনে বাড়ির বের হলেই ছোট বড় সকলের লাঠি হাতে ঘুরছেন। আতঙ্কে  শুনশান প্রায় রাস্তা ঘাট।



স্থানীয় বাসিন্দা সুজিত সাহা বলেন, সোমবার সকালে ছেলেকে টিউশন পৌঁছে ফেরার পথে একটি কালো কুকুর তার ওপর হামলা করে। পায়ের আঙ্গুলে দীর্ঘক্ষণ কামড়ে ধরে থাকে। কোনমতেই ছাড়ানো যায় না। কুকুরের হামলায়  সে বাইক থেকে পড়ে যায়। কুকুরটি হিংস্রভাব। মুখ দিয়ে লালা ঝড়ছে। তার শরীরের একাধিক জায়গায় কামড়ে রক্তাক্ত করে দিয়েছে।



স্থানীয়রা আরো জানান, কুকুরের কামড়ে ইতিমধ্যেই ৫-৬ জন  আহত। আতঙ্কে ছেলেমেয়েরা বাড়ির বাইরে বের হতে পারছেন না । মাধ্যমিক পরীক্ষার্থীরা পরীক্ষাকেন্দ্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হতে ভয় করছে।অবিলম্বে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকার মানুষজন। 



এ বিষয়ে ভাতার ব্লক প্রাণী সম্পদ বিকাশ আধিকারিক শঙ্খ ঘোষ বলেন, ঘটনার কথা আমি শুনেছি। কুকুরটিকে ধরে পর্যবেক্ষণে রাখা উচিত কিন্তু গ্রামীণ এলাকায় আমাদের সেই ধরনের কোনো পরিকাঠামো নেই। কোনভাবে যদি কুকুরটিকে ধরে  ভাতার পশু হাসপাতালে পৌঁছানোর ব্যবস্থা করা যায় তাহলে আমরা ব্যবস্থা নেব।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad