Type Here to Get Search Results !

Asansol: কলেজের গভর্নিং বডির বৈঠকের পাশাপাশি ক্যান্টিনের উদ্বোধন করেন মন্ত্রী মলয় ঘটক



নীলেশ দাস, আসানসোল :- আসানসোলের উষাগ্রামে বিবি কলেজের সাথে বি সি কলেজের ও গভর্নিং বডির বৈঠক অনুষ্ঠিত হলো।শনিবারের এই বৈঠকে রাজ্যের মন্ত্রী তথা বিবি ও বিসি কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান মলয় ঘটক, বিবি কলেজের অধ্যক্ষ অভিতাভ বসু সহ বিবি ও বিসি কলেজের প্রমুখেরা উপস্থিত ছিলেন।জানা গিয়েছে এদিনের বৈঠকে কলেজের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।যেমন কলেজের পরিকাঠামোর উন্নয়ন, পড়াশোনার আরও উন্নত করা নিয়ে আলোচনা করা হয়েছে।এদিনের গভর্নিং বডির বৈঠকে কলেজ অধ্যাপকদের এবং কলেজের কর্মচারী ইউনিয়নের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


বৈঠক শেষে বিবি কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান তথা মন্ত্রী মলয় ঘটক জানান যে আজ কলেজের গভর্নিং বডির মিটিং ছিল। সেই মিটিং থেকে বেশ কিছু সিদ্ধান্ত নেয়া হয়েছে আগামী দিনে কলেজের উন্নতির স্বার্থে। প্রতিটি কলেজের একটি করে গভর্নিং বডি থাকে যারা দেখাশোনা করে নিজের ভালো-মন্দ , প্রতিদিনের কাজ । এই গভার্নিং মিটিং এর পরে ইমিগ্রেশন করা হয় কলেজের সম্পূর্ণ হওয়া ডেভলপমেন্টের কাজ। 


অন্যদিকে ৪২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ডাঃ অমিতাভ বসু জানান যে ভোট ও অন্যান্য কারণে কলেজ ক্যাম্পাসে ডেভেলপমেন্ট এর কাজ গুলি উদ্বোধন পিছিয়ে গিয়েছিল। শনিবার মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতে সেই ডেভলপমেন্টের ইমিগ্রেশন করা হয়। সাংবাদিকরা  কি কি কাজ হয়েছে জানতে চাইলে তিনি বলেন কলেজ ক্যাম্পাসের বেশ কিছু জায়গায় কনস্ট্রাকশনের কাজ করা হয়েছে, এবং কলেজের যে ক্যান্টিং সেটিও কাজ করা হয়েছে। এরই পাশাপাশি কলেজের ভিতরে চারিদিকের রাস্তাটিকে পাকা করা হয়েছে এতে সুবিধা হবে ছাত্র ছাত্রীদের। কারণ ওই রাস্তাগুলি পুরো ভেঙে গিয়েছিল বাইক ও গাড়ি নিয়ে ঢুকতে ছাত্র ছাত্রীদের অসুবিধা হচ্ছিল এই জন্যই ওগুলোকে পাকা করা হয়েছে।


পাশাপাশি  কলেজে নতুন ক্যান্টিনের উদ্ধোধন করা হয়। শনিবার ফলক উন্মোচন করে উদ্বোধন করে মন্ত্রী মলয় ঘটক।এদিনের অনুষ্ঠানে আসানসোল পৌরনিগমের ৪২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার তথা বিবি কলেজের অধ্যক্ষ অভিতাভ বসু সহ প্রমুখেরা উপস্থিত ছিলেন। জানা গিয়েছে বিবি কলেজে ক্যান্টিন ছিলো না।তাই কলেজ কতৃপক্ষের উদ্যোগে নতুন ক্যান্টিন তৈরি করা হয়েছে। এদিন আনুষ্ঠানিক ভাবে এই ক্যান্টিনের উদ্ধোধন করলেন মন্ত্রী মলয় ঘটক।এই নতুন ক্যান্টিন চালু হওয়ায় খুশি বিবি কলেজের ছাত্র ছাত্রীরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad