Type Here to Get Search Results !

Asansol: মানুষের সুবিধার্থের জন্যে নতুন ব্যবস্থা চালু করলেন আসানসোল পৌরনিগমের মেয়র বিধান উপাধ্যায়



নীলেশ দাস ,আসানসোল :-মানুষের সুবিধার্থের জন্য আসানসোল পৌরনিগমের মেয়রের অফিসের দরজা খোলা থাকবে। যে কোনো মানুষ, কোনো কাজের জন্য, মেয়র বিধান উপাধ্যায়ের সঙ্গে সরাসরি দেখা করতে পারবেন। বুধবার থেকে এই বিশেষ ব্যবস্থা চালু করা হয়েছে বলে জানা গিয়েছে। 



প্রসঙ্গত আসানসোল পৌরনিগমের মেয়র হয়েছেন বিধান উপাধ্যায়।এর আগে মেয়রের সাথে দেখা করতে গেলে দরজার সামনে অপেক্ষা করতে হত। কিন্তু আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায় নতুন ব্যবস্থা চালু করলো। এবার থেকে মানুষ যে কোনো ধরনের সমস্যা নিয়ে মেয়রের সঙ্গে সরাসরি দেখা করতে পারবেন তার জন্য মেয়রের অফিসের দরজা খোলা থাকবে। এর ফলে মানুষেরা এসে সরাসরি মেয়রের সঙ্গে দেখা করে তাদের সম্যসার কথা বলতে পারবেন। এই ব্যবস্থা চালু হওয়ায় খুশি আসানসোলবাসী।



এদিন আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায় জানান,সাধারণ মানুষের সুবিধার্থে জন্যেই দরজা খোলা থাকবে। যতক্ষণ আমি পৌর নিগমে থাকবো। অনেক মানুষ দরজা বনধ থাকার জন্যে অনেকেই মানুষ ঘুরে চলে যায়। জরুরী কাজ থাকা সত্বেও সে চলে যায়। দরজা বনধ থাকার জন্যে মানুষের কাছে একটা আলাদা ছবি তৈরি হয়। যা কথা হবে সবার সামনে। তবে এদিন নতুন মেয়র বিধান উপাধ্যায় সাফ জানিয়ে দিলো যতদিন আমি থাকবো অনির্দিষ্ট কালের জন্য মেয়র অফিসের দরজা খোলা থাকবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad