Type Here to Get Search Results !

আসানসোলে বিবস্ত্র করে মারধর এক ব্যাক্তিকে,ঘটনায় আটক তিন



নীলেশ দাস, আসানসোল :- প্রকাশ্যে বিবস্ত্র করে বেধড়ক মারধর এক ব্যাক্তিকে আসানসোল দক্ষিণ থানার ঢিল ছোড়া দূরত্বে। জানা গিয়েছে আসানসোলের উষাগগ্রাম দুর্গা মন্দির এলাকায় প্রায় দিন মদ্যপ অবস্থায় ভয় দেখিয়ে মারধর করতো যাকে তাকে বলে অভিযোগ। এমন কি মারের চটে বিবস্ত্র হয়ে যায় ওই ব্যক্তি।



জানা গেছে, এদিন দুপুরে সনু সিং নামে এক ব্যাক্তিকে আসানসোল দক্ষিণ থানার সামনে গাড়ি থেকে নামায় পুলিশ। সেই যুবক নামতেই তার উপরে ঝাঁপিয়ে পড়ে একদল লোক। পুলিশের সামনেই তাকে টেনে হিঁচড়ে রাস্তায় ফেলে বেধড়ক মারধর শুরু হয়। কিল, চড়, ঘুসি, লাথি মারা কোন কিছুই বাদ যায় নি। মারের চোটে তার জামা প্যান্ট ছিঁড়ে যায়। সেই মুহূর্তে পুলিশ দৌড়ে গিয়ে কোনমতে মারমুখী মানুষের হাত থেকে তাকে উদ্ধার করে থানার ভেতরে নিয়ে যাওয়া হয় ।



জানা গেছে, আসানসোল দক্ষিণ থানার ঊষাগ্রাম দুর্গা মন্দির এলাকায় বেশ কিছুদিন ধরে সাধারণ মানুষের উপরে অত্যাচার চালাচ্ছে একদল যুবক। অভিযোগ তাদের মধ্যে রয়েছে বড়কু সিং, তার ভাই সনু সিং সহ বেশ কয়েকজন। তাদের পেশা কয়লা কারবার। শুধু তাই নয়, সন্ধ্যা হলেই ঐ যুবকরা এলাকার মানুষকে মারধর, দোকানদারদের কাছে টাকা আদায় করে বলে অভিযোগ। যুবকরা প্রতিদিনই মদ খেয়ে এইসব করে। 



এই নিয়ে বারবার আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ জানিয়েও কিছু হয়নি বলে অভিযোগ। এলাকার বাসিন্দা উমেশ যাদব ও সবিতা যাদব অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাতেও একই ঘটনা ঘটে। বড়কু সিং ও ভাইয়েরা দলবল নিয়ে এলাকায় ভয় দেখানো শুরু করেছিলো। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।



বড়কু সিং রাতে থানায় চলে আসে। বুধবার সকালে সনু সিংকে আনে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। তাকে থানায় আনতেই এই ঘটনা। তাকে ধরে রাস্তায় ফেলে শুরু হয় মারধর। এই ঘটনা নিয়ে রীতিমতো হইচই শুরু হয়ে যায় থানা সংলগ্ন এলাকায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad