Type Here to Get Search Results !

DURGAPUR: দুর্গাপুরের রঘুনাথপুরে জাতীয় কংগ্রেসের নব নির্মিত দলীয় কার্যালয়ের উদ্ভদন হল



প্রতিনিধি,দুর্গাপুর:- দুর্গাপুরে জাতীয় কংগ্রেসের একাধিক অনুষ্ঠান সম্পুর্ন হল। বুধবার এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেসের সহ সভাপতি অমিতাভ চক্রবর্তী, প্রদেশ কংগ্রেসের কোষাধক্ষ সন্তস পাঠক, প্রদেশ কংগ্রেসের কার্যনির্বাহী কমিটির সদস্য তরুণ রায় সহ অন্যান্য নেতারা। আগত অতিথিদের গান্ধী মোড় থেকে শতাধিক বাইক মিছিল করে নব নির্মিত রঘুনাথপুরে দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে অতিথিগণ নব নির্মিত কংগ্রেসের দলীয় কার্যালয় উদ্ভদন করেন । 


এর পরে অমিতাভ চক্রবর্তী সহ অন্যান্য অতিথিরা দুর্গাপুরে কাঁশিরাম দাসে অবস্থিত কংগ্রেসের দলীয় কার্যালয়ে এক কর্মী সভায় অংশগ্রহণ করেন এবং কংগ্রেসের সদস্য সংগ্রহ অভিযানে জন্যে দলীয় কর্মীদের উৎসাহিত করেন । প্রতীকী কয়েকজন নতুন সদস্য  সদস্যার হাতে সদস্যপদের ফর্ম তুলে দেন।


 অমিতাভ চক্রবর্তী তার বক্তব্যে বলেন 'সামগ্র ভারতবর্ষকে আজ হিংসা ও বিভাজনের রাজনীতিতে গ্রাস করছে, ভারতবর্ষ আগামী দিনে এক থাকবেকিনা সেটাই মূল বিষয়,' তিনি আরও বলেন 'রামপুরহাটে বকটুই গ্রামে যে ভাবে নির্মম ভাবে নারী শিশু দের পুড়িয়ে মারা হল তা ছোটো আনারিয়ার কথা মনে পড়িয়ে দেয়' , তিনি বলেন 'আমার বিশ্বাস আগামী দিনে পশ্চিমবঙ্গ তথা ভারতবর্ষে কংগ্রেস ঘুরে দাঁড়াবেই' । সামগ্র অনুষ্ঠান দুটি পরিচালনা করেন দুর্গাপুর মহকুমা কংগ্রেস সেবাদলের চেয়ারম্যান অমল হালদার ও জেলা কংগ্রেসের অন্যতম নেতা পূর্ণেন্দু পাণ্ডা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad