Type Here to Get Search Results !

KANKSA: কাঁকসায় দুই পরিবারের সংঘর্ষে আহত হলেন ৫জন



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- দুই পরিবারের সংঘর্ষে আহত হলেন ৫জন। ঘটনাটি ঘটেছে কাঁকসার হাজড়াবেড়া এলকায়।জানা গেছে মঙ্গলবার কাঁকসার হাজড়াবেড়া এলাকায় একটি বাড়িতে রীতি মেনে ও  রেজিষ্টারের সামনেই আইনত ভাবে এক দম্পতির বিবাহ বিচ্ছেদ হওয়ার পরই মেয়ে পক্ষ ও ছেলে পক্ষের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়।প্রথমে বচসা শুরু হয়।বচসা থেকে পরে হাতাহাতিতে পৌঁছায়। মেয়ের বাড়ির ৪জন ও ছেলের বাড়ির  এক জন আহত হয়। তাদের সকলকেই পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ। ছেলের বাবা শেখ সাত্তার গুরুতর আহত থাকায় এবং অবস্থার অবনতি হলে তাকে কাঁকসার রাজবাঁধের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। 


বাঁকুড়ার বেলিয়াতরের বাসিন্দা মতিহার খান জানিয়েছেন তার ভাগ্নির চার বছর আগে কাঁকসার হাজড়াবেড়ার এক যুবকের সাথে বিয়ে হয়।বিয়ের পর থেকে মেয়ের উপর অত্যাচার করা হতো বলে অভিযোগ।


অবশেষে দুই পরিবারের সম্মতিতে মঙ্গলবার কাঁকসার হাজড়াবেড়ায় ছেলের বাড়িতেই বিবাহ বিচ্ছেদ হচ্চিলো আইন মেনেই।হঠাৎই দুই পরিবারের মধ্যে তুমুল বচসা থেকে শুরু হয় সংঘর্ষ।তবে প্রশাসনের দারস্ত হয়েছেন মেয়ের পরিবারের সদস্যরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad