Type Here to Get Search Results !

পূর্ব বর্ধমানের ভাতারে মদের দোকান খোলাকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে বচসা, মারপিট ,আহত দু'পক্ষের বেশ কয়েকজন


সংবাদাতা পূর্ব বর্ধমান:- মদের দোকান খোলাকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে প্রথমে বচসা পরে মারপিট হয়। ঘটনার জেরে আহত হয় দু'পক্ষের বেশ কয়েকজন। ঘটনার সূত্রপাত হয় শুক্রবার বিকেলে।দোল উৎসবের দিন শুক্রবার বিকালে পূর্ব বর্ধমানের ভাতার থানার মাহাতা এলাকায় একটি মদের দোকান খোলাকে কেন্দ্র করে  মদের দোকানের মালিক বৃন্দাবন ঘোষ ও মাহাতা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান কর্ণ সাহার  মধ্যে বচসা থেকে মারপিট শুরু হয়। 


শুক্রবারের ঘটনায় জখম হয় বৃন্দাবন সহ বেশ কয়েকজন। স্থানীয় মানুষের মধ্যস্থতায় ঝামেলা কোনরকম মিটে গেলেও শনিবার সকালে পুণরায় নতুন করে অশান্তি ছড়ায়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


মাহাতা এলাকায় বাসিন্দা কর্ণ সাহা ও তার স্ত্রী চন্দ্রা সাহা ডাক্তারখানা যাওয়ার উদ্দেশ্যে শনিবার সকালে বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। অভিযোগ, সেই সময় মদের দোকানের মালিক বৃন্দাবন ঘোষ ও তার  পরিবারের লোকজন আচমকা লাঠি  বাঁশ নিয়ে তাদের ওপর চড়াও হয়। লাঠির আঘাতে কর্ণ সাহার মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে জানান চন্দ্রা সাহা। লাঠির আঘাতে তিনিও জখম হন। 


স্থানীয় মানুষজন ও পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে  কর্ণ সাহার আঘাত গুরুতর হওয়ায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এ বিষয়ে কর্ণ সাহার স্ত্রী চন্দ্রা সাহা অভিযুক্তদের বিরুদ্ধে ভাতার থানায় অভিযোগ দায়ের করেন।দু'পক্ষের তরফে অভিযোগ থানায় জমা পড়েছে। পুলিশ দুপক্ষের অভিযোগ খতিয়ে দেখছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad